• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অতিমহামারী পরিবেশে কবে থেকে সুনীলদের শিবির শুরুর সম্ভাবনা

  • |

করোনা পরবর্তী সময়ে ভারতীয় ফুটবল কবে শুরু হবে পরিষ্কার নয়। দেশে করোনা আক্রান্তের সংখ্যা ১৯ লক্ষ ছাড়িয়েছে, যে পরিস্থিতিতে সংক্রমণ নিয়ন্ত্রণে না এলে আই লিগ, আইএসএল শুরু নিয়ে অনিশ্চিয়তা রয়েছে। অতিমারীর সংকটের মাঝে ভারতীয় ফুটবল দল কবে থেকে অনুশীলন শুরু করতে পারবে সেই নিয়েও ধোঁয়াশা রয়েছে।

ভারতীয় কোচের যা চিন্তা ভাবনা ছিল

ভারতীয় কোচের যা চিন্তা ভাবনা ছিল

বিশ্বকাপ যোগ্যতা অর্জন পর্বে পরবর্তী পর্বে যাওয়ার আশা জিইয়ে রাখতে ভারতকে কাতার, বাংলাদেশ ও আফগানিস্তানের সঙ্গে ৩ ম্যাচে ভাল ফল করতে হবে। সেই কারণে ভারতীয় দলের কোচ ইগর স্টিম্যাক অন্তত ৬ সপ্তাহের জন্যে ইউরোপে শিবির করার ভাবনা চিন্তা করেছিলেন।

সেপ্টেম্বরে ভুবনেশ্বরে শিবির হতে পারে

সেপ্টেম্বরে ভুবনেশ্বরে শিবির হতে পারে

এই নিয়ে ফেডারশন সচিব কুশল দাশ বলে দিয়েছেন, অতিমহামারী পরিস্থিতিতে বাইরে শিবির করার সম্ভব নেই। সবকিছু ঠিকঠাক থাকলে সেক্ষেত্রে সেপ্টেম্বরে ভুবনেশ্বরে শিবির শুরুর সম্ভাবনা।

সম্মতিপত্রে সই করতে হবে সুনীলদের

সম্মতিপত্রে সই করতে হবে সুনীলদের

করোনা পরবর্তী সময়ে সাইয়ের তত্ত্বাবধানে স্ট্যান্ডার্ড অপারেটিং প্রোসিডিওর মেনে সুনীল ছেত্রীর দল এই শিবিরে অংশ নিতে পারে। যেখানে সমস্ত স্বাস্থ্যবিধি মেনে ব্যবস্থা নেওয়া সত্ত্বেও সংক্রমণের ঝুঁকি রয়েছে জেনেও ফুটবলাররা স্বেচ্ছায় অনুশীলনে নামছেন বলে একটি সম্মতিপত্রে সুনীলদের স্বাক্ষর করতে হবে। জাতীয় শিবিরে ডাক পাওয়া ফুটবলারদের কাছে ইতিমধ্যেই ফেডারেশন চিঠি দিয়ে নানা তথ্যাদি চেয়ে পাঠিয়েছে।

ভার্চুয়ালে ট্রেনিং চার্ট ফুটবলারদের

ভার্চুয়ালে ট্রেনিং চার্ট ফুটবলারদের

অন্যদিকে ফুটবলারদের ফিট রাখতে কোচ স্টিম্যাক ও তাঁর সহযোগীরা ভার্চুয়াল মিটিংয়ের গুরুত্ব দিচ্ছেন। ফুটবলারদের ইতিমধ্যেই ফিট রাখতে ট্রেনিং চার্ট সেট করে দেওয়া হয়েছে, ফিট থাকতে যা মেনে ফুটবলাররা প্রতিদিন ঘাম ঝরাচ্ছেন।

আইপিএল ২০২০ থেকে ভিভোর বিচ্ছেদ নিয়ে সরকারি ঘোষণা বিসিসিআইয়ের

English summary
Sunil Chhetri Led Indian Football team may start training Camp from september
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X