• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্যর্থতা, ঘুরে দাঁড়ানো, জীবন সংগ্রামের লড়াই নিয়ে পড়ুয়াদের সঙ্গে আড্ডা দিতে আসছেন সুনীল-সিন্ধু

  • |

করোনা ধাক্কায় গৃহবন্দি খেলার দুনিয়া। দেশে ভাইরাসের সংক্রমণে আক্রান্তের সংখ্যা আজ ৬ লক্ষ ছাপিয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে করোনার প্রকোপ কবে কমবে জানা নেই। সেই সঙ্গে দেশে খেলার দুনিয়ার বন্ধ দরজাও কবে খুলবে বলে যাচ্ছে না। শুধু ক্রীড়াতারকাই নয়, করোনার কারণে রাজ্যে রাজ্যে স্কুল কলেজের পঠনপাঠন বন্ধ থাকায় পড়ুয়ারাও ঘরবন্দি। অনলাইন ক্লাস হলেও ঘন্টার পর ঘন্টার বাড়িতে থাকতে হওয়ায় পড়ুয়াদের এবার মানসিকভাবে ফিট রাখতে ক্রীড়দুনিয়ার সেলিব্রিটেদের সাহায্য নিতে চলেছে ক্রীড়ামন্ত্রক।

অভিনব উদ্যোগ ফিট ইন্ডিয়া টকস

অভিনব উদ্যোগ ফিট ইন্ডিয়া টকস

কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরণ রিজিজু 'ফিট ইন্ডিয়া টকস ' নামের একটি টক শো শুরু করা কথা জানিয়েছেন। শুক্রবার ৩ জুলাই থেকে এই টক শো শুরু হবে।

টক শোয়ের অতিথি কারা

টক শোয়ের অতিথি কারা

প্রাথমিক ভাবে ভারতীয় খেলার দুনিয়ার দুই ক্রীড়াব্য়ক্তিত্ব টক শোয়ের কথা বলবেন। ভারতের ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী ও ব্য়াডমিন্টন তারকা পি ভি সিন্ধু এই টক শোয়ে অনুপ্রেরণা দিতে আসছেন।

করোনা লকডাউনে সুনীলের ইনস্টাগ্রাম আড্ডা

করোনা লকডাউনে সুনীলের ইনস্টাগ্রাম আড্ডা

প্রসঙ্গত এর আগে করোনা লকডাউনের মাঝে নেট নাগরিকদের বিনোদন দিতে সুনীল ছেত্রী নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ক্রীড়াদুনিয়ার সেলিব্রিটিদের সঙ্গে আড্ডা দিয়েছেন। বিরাট কোহলি থেকে শুরু করে ফুটবলার আই এম বিজয়নের সঙ্গে সুনীল ইনস্টাগ্রাম আড্ডা দেন। এবার স্পোর্টস অরথিটি অফ ইন্ডিয়ার উদ্যোগ আয়োজিত হতে চলা ফিট ইন্ডিয়া টকসে নিজের জীবনের ছোটবেলা থেকে সংগ্রামের গল্প বলবেন ছেত্রী।

ফিট ইন্ডিয়া টকসে কী নিয়ে সেলিব্রিটিরা কথা বলবেন

ফিট ইন্ডিয়া টকসে কী নিয়ে সেলিব্রিটিরা কথা বলবেন

স্থির করা হয়েছে, ফিট ইন্ডিয়া টকসে দেশের প্রথম সারির ক্রীড়াব্যক্তিত্বরা নিজেদের ছোটবেলা, অনুপ্রেরণার গল্প, ব্য়র্থতা, ঘুরে দাঁড়ানো, পরিশ্রম ও সাফল্য নিয়ে কথা বলবেন। খেলার দুনিয়ায় তারকারা তাঁদের সাধারণ জীবন থেকে কীভাবে বিশ্বমানের ক্রীড়াব্য়ক্তিত্ব হয়ে উঠেছেন সেই অভিজ্ঞতা অনুষ্ঠানে ভাগ করে নেবেন। অনুষ্ঠানের প্রথম দিন ৩ জুলাই সুনীল ছেত্রী ও পি ভি সিন্ধু দুজনেই থাকতে চলেছেন।

২ জুলাই : এক বছর আগে মহারাজ সৌরভের কোন রেকর্ড টপকেছিলেন রোহিত

English summary
Sports Minister Rijiju, Sindhu and Chhetri to launch Fit India Talks Form Friday July 3
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X