• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিশ্বকাপ জয়ের ১০ বছর স্মরণে বিভ্রাট! ভাইরাল কিংবদন্তির নগ্ন মূর্তি!

  • |

১১ জুলাই স্পেনের বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তি। ২০১০ সালে ১১ জুলাই দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের ফাইনালে নেদারল্যান্ডের বিরুদ্ধে অতিরিক্ত সময়ে একমাত্র গোলটি করে স্পেনকে বিশ্বকাপ দিয়েছিলেন ইনিয়েস্তা। স্পেনে কিংবদন্তি সেই ফুটবলারের এবার মূর্তি বসতে চলেছে।

ফাইনালে ইনিয়েস্তার গোল

ফাইনালে ইনিয়েস্তার গোল

১১৬ মিনিটে স্পেনের হয়ে ৬ নম্বর জার্সির মালিক ইনিয়েস্তা গোল করেন। ম্যাচের অতিরিক্ত সময়ে ফ্যাব্রিগাসের পাস থেকে দুরন্ত ভলিতে গোল করেন ইনিয়েস্তা। নেদারল্যান্ডকে ১-০ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল স্পেন।

বিশ্বকাপ জয়ের স্মৃতির স্মরণে ইনিয়েস্তার মূর্তি

বিশ্বকাপ জয়ের স্মৃতির স্মরণে ইনিয়েস্তার মূর্তি

বিশ্বকাপ জয়ের সেই স্মৃতি উপলক্ষ্যেই ইনিয়েস্তাকে সম্মান জানিয়ে কিংবদন্তি মিডফিল্ডার যে ভঙ্গিমায় গোলটি করেছিলেন, সেই আদলে ইনিয়েস্তার শহরে মূর্তি বসানোর উদ্যোগ নেওয়া হয়েছে। সেই মতো ইতিমধ্যেই ইনয়েস্তার মূর্তি তৈরিও হয়ে যায়। সেই মূর্তি নিয়েই সাময়িক অস্বস্তিতে পড়লেন কিংবদন্তি।

মূর্তি নিয়ে কেন অস্বস্তিতে পড়লেন ইনিয়েস্তা

মূর্তি নিয়ে কেন অস্বস্তিতে পড়লেন ইনিয়েস্তা

মূর্তির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যে ছবিতে ইনিয়েস্তার মূর্তির শরীরে কোনও পোশাক ছিল না। সেই ছবি ইনিয়েস্তার নজরেও পড়ে। নগ্ন মূর্তির ছবি ভাইরাল হতে ইতিমধ্যে তা নিয়ে হাসাহাসি শুরু হয়ে যায়। কিংবদন্তি ফুটবলার ইনিয়েস্তাও চুড়ান্ত অস্বস্তিতে পড়ে যান। প্রাথমিক ভাবে কারিগর পাথরের মূর্তিতে পোশাক রাখেনি।

স্বস্তি ফিরল ইনিয়েস্তার

স্বস্তি ফিরল ইনিয়েস্তার

পরে অবশ্য মূর্তি তৈরির কাজ সম্পূর্ণ করে জামা প্যান্ট পড়া ইনিয়েস্তার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে। ফলে ইনিয়েস্তার স্বস্তি ফিরেছে বলা যেতে পারে। ইনিয়েস্তার শহরের প্রশাসন এই মূর্তিটি বসাতে চলেছে।

English summary
Spain Honour Legend Iniesta for 2010 world cup win With A Naked Statue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X