• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

স্পেন যদি না পারে আমি চাই মেসির হাতে উঠুক বিশ্বকাপ: এনরিকে

Google Oneindia Bengali News

স্পেন যদি ব্যর্থ হয় তা হলে লিওনেল মেসি বা লুইস সুয়ারেজ-এই দুই ফুটবলারের মধ্যে যে কারোর হাতে বিশ্বকাপ খেতাব দেখতে চান লুইস এনরিকে। তিনি জানিয়েছেন, স্পেন বিশ্বকাপ জিততে অসফল হলে তিনি বিজয়ী হিসেবে দেখতে চান আর্জেন্টিনা বা উরুগুয়েকে।

তারুণ্য নির্ভর এক স্প্যানিশ দলকে নিয়ে কাতারে বিশ্বকাপে খেলতে এসেছেন লুইস এনরিকে। কিছু দিন আগে এনরিকে টুইটারে জানিয়েছিলেন কাতারে তাঁর দল স্পেনের জার্নির সম্পর্কে কথা বলার জন্য এবং সমস্ত কিছু ডকুমেন্ট করে রাখার জন্য টুইটের ব্যবহার করবে। টুইচ একটি ব্রডকাস্টিং অ্যাপলিকেশন। নিজের টুইচ ডেবিউতেই মেসি বা সুয়ারেজের হাতে বিশ্বকাপ দেখতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন এনরিকে।

স্পেন না পারলে আর্জেন্টিনা জিতুক:

স্পেন না পারলে আর্জেন্টিনা জিতুক:

এনরিকে টুইচে বলেছেন, "আমরা যদি জিততে না পারি, আমি চাই আর্জেন্টিনা (জিতুক)। মেসির মানের এক জন ফুটবলার বিশ্বকাপ না জিতে অবসর নেবে এটা ঠিক হবে না। লুইস সুয়ারেজের জন্য উরুগুয়েও।"

বার্সেলোনার কোচ হিসেবে এনরিকে কাছ থেকে দেখেন মেসি-সুয়ারেজকে:

বার্সেলোনার কোচ হিসেবে এনরিকে কাছ থেকে দেখেন মেসি-সুয়ারেজকে:

বার্সেলোনার কোচ থাকাকালীন লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজের সঙ্গে কাছ থেকে কাজ করেছেন লুইস এনরিকে। এবং নিজের দুই প্রিয় ছাত্রের সঙ্গে সব সময়ই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল তাঁর। বার্সার কোচ হিসেবে এনরিকে লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ, ক্লাব ওয়ার্ল্ড কাপ, কোপা দেল রে, সুপার কাপ, সুপার কোপা দি এলপানার মতো ট্রফি জিতেছেন।

নিজের দল নিয়ে আশাবাদী এনরিকে:

নিজের দল নিয়ে আশাবাদী এনরিকে:

এনরিকে জানিয়েছেন তিনি তাঁর তরুণ দলকে নিয়ে চিন্তিত নন। প্রথম লক্ষ্য গ্রুপ শীর্ষে শেষ করা। স্পেন গ্রুপ 'ই'-তে রয়েছে এবং সেই গ্রুপে রয়ছে জার্মানি, জাপান এবং কোস্টা রিকা। নিজের দল নিয়ে আত্মবিশ্বাসী এরিকে বলেছেন, "আমি তারুণ্য নিয়ে চিন্তিত নই। ফুটবল বিকশিত হয়েছে, তরুণ খেলোয়াড়দের মধ্যে প্রচুর উদ্যম রয়েছে। অভিজ্ঞ ফুটবলাররা দলকে নেতৃত্ব দেবে এবং তরুণ ফুটবলাররা নিজেরা নিজেদের নেতৃত্ব দেবে। আমাদের লক্ষ্য গ্রুপের শীর্ষে শেষ করা। আমরা জানি শেষ ১৬-এ কাদের মুখোমুখি হতে হতে পারে আমাদের। সেমিফাইনালে ব্রাজিলের গ্রুপের থেকে কারোর বিরুদ্ধে আমরা খেলব। কে বলছে আমরা ভয়ে আছি? আশা করি স্পেন চমকে দেবে, কিন্তু আমার কাছে এটা কোনও চমক নয়।"

স্পেনের গ্রুপ পর্বের খেলা:

স্পেনের গ্রুপ পর্বের খেলা:

২৩ নভেম্বর কোস্টা রিকার বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে স্পেন। ২৮ নভেম্বর জার্মানির বিরুদ্ধে খেলবে স্পেন। ২ ডিসেম্বর শেষ ম্য়াচে তারা মুখোমুখি হবে জাপানের।

English summary
Spain Boss Luis Enrique want Messi's Argentina to win world cup if Spain failed.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X