• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এটিকে-মোহনবাগানের 'বোর্ড অফ ডিরেক্টর'-এ অন্তর্ভূক্ত সৌরভ! থাকবেন বৈঠকেও!

জল্পনাই সত্যি হল। এটিকে-মোহনবাগানের 'বোর্ড অফ ডিরেক্টর'-এ অন্তর্ভূক্ত হল বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম। নাম, জার্সি এবং প্রতীকি নির্ধারণকারী দলের প্রথম বোর্ড মিটিংয়ে মহারাজ থাকবেন বলে জানানো হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত জানিয়েছেন এটিকে-মোহনবাগানের অন্যতম ডিরেক্টর উৎসব পারেখ।

ডিরেক্টর সৌরভ

ডিরেক্টর সৌরভ

সহ-মালিক হওয়ার সৌজন্যে সৌরভ গঙ্গোপাধ্যায় এটিকে-মোহনবাগানের 'বোর্ড অফ ডিরেক্টর'-এ অন্তর্ভূক্ত হওয়ার একশো শতাংশ দাবিদার বলে জানিয়েছেন ক্লাবের অন্যতম ডিরেক্টর উৎসব পারেখ। তাঁর কথায়, আনুষ্ঠানিকভাবে এটিকে এবং মোহনবাগানের সংযুক্তিকরণের জন্য কিছু কাগজপত্রে সই হওয়া বাকি। এরপর দলের প্রধান মালিক সঞ্জীব গোয়েঙ্কা এবং বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম 'বোর্ড অফ ডিরেক্টর'-এ অন্তর্ভূক্ত করা হবে বলে জানিয়েছেন উৎসব পারেখ।

এটিকে-মোহনবাগানের বোর্ড মিটিং

এটিকে-মোহনবাগানের বোর্ড মিটিং

আগামী ১০ জুলাই প্রথম বৈঠকে বসবেন এটিকে-মোহনবাগানের বোর্ড সদস্যরা। বৈঠকে দলের নাম, জার্সি এবং প্রতীক নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন উৎসব পারেখ। করোনা ভাইরাসের জেরে হয় ভিডিও নয় টেলি কনফারেন্সের মাধ্যমে এই বৈঠক হবে বলে জানানো হয়েছে।

নতুন কোম্পানি

নতুন কোম্পানি

এটিকে এবং মোহনবাগানের সংযুক্তি ঘটেছে আগেই। একই সঙ্গে স্বতন্ত্র কোম্পানি তৈরির প্রক্রিয়া শুরু করে দিয়েছে দুই ক্লাব। কোম্পানির নাম হতে চলেছে এটিকে-মোহনবাগান প্রাইভেট লিমিটেড। জুলাইয়ের মধ্যেই এই প্রক্রিয়া শেষ করা হবে বলে এটিকে ও মোহনবাগানের তরফে জানানো হয়েছে।

নতুন নাম

নতুন নাম

এটিকে এবং মোহনবাগানের সংযুক্ত শিবিরের নাম মোটামুটি ঠিকই হয়ে গিয়েছে। নতুন ফুটবল ক্লাবের ৮০ শতাংশ শেয়ার রয়েছে এটিকে-এর মালিক সঞ্জীব গোয়েঙ্কার হাতে। ২০ শতাংশ শেয়ার নিজেদের হাতে রেখেছেন সবুজ-মেরুণ কর্তারা। তাই নতুন ক্লাবের নতুন নাম যে এটিকে-মোহনবাগানই হতে চলেছে, তা ঠিক করে ফেলেছে দুই পক্ষ। ইতিমধ্যে এই নামেই কেন্দ্রীয় সরকারের খাতায় ক্লাবের নথিভূক্তিকরণও করা হয়েছে।

নতুন লোগো ও জার্সি

নতুন লোগো ও জার্সি

দুই ক্লাবের কর্তারা এই ইস্যুতে কোনও কথা বলতে না চাইলেই গোপন সূত্রে খবর, দুই রকম জার্সি তৈরির ভাবনা এটিকে-মোহনবাগান শিবিরে। সেক্ষেত্রে ঘরের মাঠে দলের জার্সির রং সবুজ-মেরুণ এবং অ্যাওয়ে ম্যাচে লাল-সাদা হতে চলেছে বলে খবর পাওয়া গিয়েছে। এর অর্থ জার্সি তৈরির ক্ষেত্রে দুই ক্লাবের কৌলিন্যকেই প্রাধান্য দেওয়া হচ্ছে। নতুন দলের নতুন জার্সিতে দুই ক্লাবেরই প্রতীক বা লোগো পাশাপাশি রাখা হবে বলেও খবর।

বোর্ড অফ ডিরেক্টর

বোর্ড অফ ডিরেক্টর

আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা না হলেও কেন্দ্রীয় সরকারের এমসিএ ওয়েবসাইট ঘেঁটে জানা গিয়েছে যে এটিকে-মোহনবাগান প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর হচ্ছেন পাঁচ জন। মোহনবাগান কর্তা সৃঞ্জয় বসু, দেবাশিস দত্তকে সেই তালিকায় রাখা হয়েছে। পাঁচ জনের দলে রয়েছেন এটিকে কর্তা উৎসব পারেখ। রয়েছে গৌতম রায় ও সঞ্জীব মেহরার নামও।

English summary
Sourav Ganguly's name added in the ATK-Mohun Bagan's Board of directors list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X