• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'হ্যারি কেন' এর আলোয় উজ্জ্বল ইংল্যান্ড! বিশ্বকাপের মঞ্চে আবির্ভাবেই জোড়া গোল অধিনায়কের

বিশ্বকাপ শুরুর মাসখানেকর কম সময় আগে ইংল্যান্ডের ২৩ জনের দলে সুযোগ পান টটেনহ্যাম হটস্পারের স্ট্রাইকার হ্যারি কেন। মে মাসের ২২ তারিখ তাঁকে অধিনায়ক ঘোষণা করে ইংল্যান্ড। এদিন তিউনিশিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের আবির্ভাব ম্যাচেই অধিনায়ক হিসাবে জোড়া গোল করে স্মরণীয় করে রাখলেন হ্যারি কেন।

বিশ্বকাপের মঞ্চে আবির্ভাবেই জোড়া গোল অধিনায়ক কেনের

এদিন ম্যাচের শুরুতেই ১১ মিনিটের মধ্যে কেনের গোলে এগিয়ে যায় ইংল্যান্ড। তবে খেলা থেকে হারিয়ে যায়নি তিউনিশিয়া। কিছুক্ষণ পর থেকেই তাঁরাও আক্রমণ চালাতে থাকে। ইংল্যান্ড বক্সে ফকরেডিনকে ফাউল করেন ইংল্যান্ডের কাইল ওয়াকার। পেনাল্ট থেকে তিউনিশিয়াকে সমতা ফিরিয়ে দেন সাসি।

ইংল্যান্ডকে বিশ্বকাপের ম্যাচে জোড়া গোল করে জেতানোই এখনও পর্যন্ত কেনের কেরিয়ারের সবচেয়ে বড় স্বীকৃতি। একটা সময় মনে হয়েছিল ইংল্যান্ড ম্যাচ ড্র রেখে ফিরবে। কারণ বারবার আক্রমণ করলেও কিছুতেই গোল আসছিল না। শেষ অবধি লড়াইয়ের পুরস্কার এনে দিলেন অধিনায়ক নিজেই।

ইংল্যান্ডের হয়ে ২৫টি আন্তর্জাতিক ম্যাচে ১৫টি গোল হয়ে গেল হ্যারি কেনের। তার মধ্যে শেষ দুটি গোল এল প্রথমবার বিশ্বকাপের ম্যাচে তিউনিশিয়ার বিরুদ্ধে।

এদিন জয়ের ফলে পরের ম্যাচে পানামার বিরুদ্ধে জয় পেলেই গ্রুপ জি থেকে দ্বিতীয় রাউন্ডে চলে যাবে ইংল্যান্ড। তবে পরের রাউন্ডে এমন খেললে কতদূর যাবে সাউথগেটের ছেলেরা তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।

English summary
Skipper Harry Kane scores brace as England beat Tunisia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X