• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

থিয়েরি হেনরিকে টপকে কোন রেকর্ড গড়লেন সার্জিও আগুয়েরো?

প্রিমিয়ার লিগ আস্টন ভিলাকে বড় ব্যবধানে হারাল ম্যাঞ্চেস্টার সিটি। একই সঙ্গে এই ম্যাচেই হ্যাটট্রিক করে ঐতিহ্যবাহী এই টুর্নামেন্টে অনন্য রেকর্ডের মালিক হয়েছেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। টপকে গিয়েছেন ফ্রান্সের থিয়েরি হেনরিকে।

ম্যান সিটির ৬ গোল

ম্যান সিটির ৬ গোল

প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে আস্টন ভিলাকে ৬-১ গোলের ব্যবধানে হারিয়েছেন ম্যাঞ্চেস্টার সিটি। জয়ী দলের হয়ে ১৮ ও ২৪ মিনিটে গোল দেন রিয়াদ মাহরেজ। ২৮, ৫৭ ও ৮১ মিনিটে গোল দেন সার্জিও আগুয়েরো। ম্যান সিটির হয়ে ব্রাজিলিয় গাব্রিয়াল জেসুসও এক গোল দেন। ২২ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে ম্যান সিটি।

আগুয়েরোর হ্যাটট্রিক ও রেকর্ড

আগুয়েরোর হ্যাটট্রিক ও রেকর্ড

আস্টন ভিলার বিরুদ্ধে প্রিমিয়ার লিগের ম্যাচে হ্যাটট্রিক করেছেন সার্জিও আগুয়েরো। এটি তাঁর ১২তম প্রিমিয়ার লিগ হ্যাটট্রিক। একই সঙ্গে এই টুর্নামেন্টে তাঁর ১৭৭টি গোলও হয়ে গেল। বিদেশি ফুটবলারদের মধ্যে যা সর্বোচ্চ।

হেনরিকে টপকে

হেনরিকে টপকে

ফ্রান্সের থিয়েরি হেনরি প্রিমিয়ার লিগে ১৭৫টি গোল করেছেন। টুর্নামেন্টে গোল সংখ্যার নিরিখে তাঁর সেই রেকর্ড টপকে গিয়েছেন আর্জেন্টিনার সার্জিও আগুয়েরো।

 ওয়াটফোর্ডের জয়

ওয়াটফোর্ডের জয়

প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে বোর্নমাউথকে ৩-০ গোলে হারিয়েছে ওয়াটফোর্ড। জয়ী দলের হয়ে গোল দেন ডোইকোর, টরি ডেনি ও পেরেরা।

English summary
Sergio Aguero claims record in Premier League
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X