• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার বিদেশি ক্লাবের সঙ্গে সম্পর্ক স্থাপনের জন্য হাত বাড়াল এসসি ইস্টবেঙ্গল, নজরে কারা?

খেলার মান ও পরিকাঠামোগত উন্নতি সাধনের লক্ষ্যে এবার বিদেশি ক্লাবের সঙ্গে সম্পর্ক স্থাপনের জন্য ঝাঁপাল এসসি ইস্টবেঙ্গল। সূত্রের খবর, এই ইস্যুতে ইতিমধ্যেই বেশ কয়েকটি ইউরোপীয় ক্লাবের সঙ্গে কথা হয়েছে লাল-হলুদ তথা শ্রী সিমেন্ট কর্তাদের। দলের ব্রিটিশ কোচ রবি ফাওলার এই যোগাযোগে সেতু বন্ধনের কাজ করছেন বলে জানানো হয়েছে।

আবেদনে সাড়া দিয়েছে লিভারপুল

আবেদনে সাড়া দিয়েছে লিভারপুল

৩০ বছর পর প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হওয়া লিভারপুলের ঘরের ছেলে রবি ফাওলার বর্তমানে এসসি ইস্টবেঙ্গলের কোচ। সেই মাধ্যম ধরেই শ্রী সিমেন্ট ব্রিটিশ ক্লাবের সঙ্গে সম্পর্ক স্থাপনে উদ্যোগী হয়েছে বলে খবর। এবং ফাওলারের জন্যই এই ইস্যুতে লিভারপুল নাকি লাল-হলুদের সঙ্গে কথা বলতে রাজি হয়েছে বলে জানানো হয়েছে। এখনও পর্যন্ত যা খবর, আইএসএল শেষ হলে কলকাতায় ইস্টবেঙ্গলের ক্লাব তাঁবু ঘুরে দেখবেন কোচ রবি ফাওলার। সেখানকার পরিস্থিতি অনুযায়ী তিনি প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন লিভারপুলকে রিপোর্ট পাঠাবেন বলে জানানো হয়েছে।

আরও দুই ক্লাবের সঙ্গে কথা

আরও দুই ক্লাবের সঙ্গে কথা

শতবর্ষ উপলক্ষ্যে ব্রিটিশ জায়ান্ট ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে প্রীতি ম্যাচ খেলার কথা ছিল এসসি ইস্টবেঙ্গলের। কিন্তু করোনা ভাইরাসের জন্য সেই ম্যাচ ভেস্তে যায়। আবারও ম্যান ইউ-এর সঙ্গে সেই ম্যাচ আয়োজন করতে শ্রী সিমেন্ট কর্তৃপক্ষ উঠেপড়ে লেগেছে বলে খবর। ইতিমধ্যে স্কটিশ ক্লাব সেলটিক এফসি-র সঙ্গেও এসসি ইস্টবেঙ্গল কর্তারা নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন বলে খবর।

আইএসএলে ইউরোপীয় ক্লাব

আইএসএলে ইউরোপীয় ক্লাব

চলতি আইএসএলে অংশ নেওয়া হায়দরাবাদ এফসি-র সঙ্গে গাটছড়া রয়েছে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ডের। বেঙ্গালুরু এফসি-র সঙ্গে যোগ রয়েছে রেঞ্জার্স এফসি-র। একই ভাবে মুম্বই সিটি এফসি-র সঙ্গে ম্যাঞ্চেস্টার সিটির সম্পর্ক বেশ গভীর বলে শোনা যায়। সেই তালিকায় নিজেদের নাম অন্তর্ভূক্ত করতে চাইছে এসসি ইস্টবেঙ্গল।

আইএসএলে এসসি ইস্টবেঙ্গল

আইএসএলে এসসি ইস্টবেঙ্গল

চলতি আইএসএলের শুরুটা খুব একটা ভাল না হলেও ধীরে ধীরে ছন্দে ফিরছে এসসি ইস্টবেঙ্গল। চলতি টুর্নামেন্টে এখনও পর্যন্ত ১০ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে আইএসএল তালিকার নবম স্থানে রয়েছে রবি ফাওলারের দল।

কলকাতাঃ সৌরভকে দেখতে তার বাড়িতে বামনেতা অশোক ভট্টাচার্য, সেলফি দিলেন সোশ্যাল সাইটে

সিন্ধুর পর থাইল্যান্ড ওপেন থেকে সাইনার বিদায়, অবসৃত শ্রীকান্ত

English summary
SC East Bengal will tie up with three European club
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X