• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘বাতিল’ জেজে-ই ভরসা, ব্রাইট ছাড়া এই বিদেশির দিকেও হাত বাড়াচ্ছে ইস্টবেঙ্গল

  • |
Google Oneindia Bengali News

ডিফেন্সিভ পরিবর্তনের পরিবর্তে আক্রমণে পরিবর্তন আনতে চাইছে এসসি ইস্টবেঙ্গল। লাল-হলুদ শিবির সূত্রে খবর, জানুয়ারির ট্রান্সফার উইন্ডো' জেজে লালপেখলুহা'কে দলে নিতে চাইছে এসসি ইস্টবেঙ্গল।

‘বাতিল’ জেজে-ই ভরসা, ব্রাইট ছাড়া এই বিদেশির দিকেও হাত বাড়াচ্ছে ইস্টবেঙ্গল

আইএসএল নিজেদের প্রথম মরসুমে জেজে'কে রেখেই দল সাজিয়েছিল ইস্টবেঙ্গল। কিন্তু গত মরসুমে খুব এক়টা সুবিধা করে উঠতে পারেননি মনিপুরের এই স্ট্রাইকার। ম্যাচের পর ম্যাচ সুযোগ পেলেও তাঁর নড়াচড়া দেখে মনে হয়েছিল এক আনফিট প্লেয়ার'কে বয়ে বেড়ানো হচ্ছে। যার ফলে এই মরসুম শুরুর আগে সুব্রত পালের মতো বাতিলের খাতায় পড়ে যায় তাঁর নামও। কিন্তু দলের বেগতিক অবস্থা দেখে সেই তে 'বাতিল' ফুটবলারের উপরই আস্থা রাখছে লাল-হলুদ। এই মুহূর্তে ফ্রি এজেন্ট জেজে। ফলে তাঁকে নিতে হলে কোনও ট্রান্সফার ফি-ও গুনতে হবে লাল-হলুদ'কে।

এসসি ইস্টবেঙ্গলের ডিসিশন মেকিং পজিশনে থাকা এক আধিকারিক জানিয়েছেন, জেজের সঙ্গে কথা চলছে। এখনও কিছু চূড়ান্ত নয়, প্রাথমিক স্তরে বিভিন্ন বিষয়ে আলোচনা হচ্ছে। সব কিছু ঠিক থাকলে তাঁকে দেখা যেতে পারে এসসি ইস্টবেঙ্গলের জার্সিতে।

শুধু জেজেই নয়, আসন্ন ট্রান্সফার উইন্ডো'তে ইস্টবেঙ্গলের নজর রয়েছে ব্রাইট এনোবাখারে এবং ফেরান করোমিনাসের উপর। ব্রাইটকে পাওয়ার দৌড়ে এসসি ইস্টবেঙ্গল ছাড়াও দৌড়ে রয়েছে আরও দু'টি ক্লাব।

অপর দিকে, কোচ ম্যানুয়েল ডিয়াজ'কে নিয়ে এখনই কোনও সিদ্ধান্ত নিতে পারেনি এসসি ম্যানেজমেন্ট। হায়দরাবাদ এফসি'র বিরুদ্ধে দল হারলেই সরিয়ে দেওয়ার পরিকল্পনা ছিল ডিয়াজ'কে। কিন্তু সেই ম্যাচ ইস্টবেঙ্গল যেমন হারেনি তেমনই দলের খেলায় উন্নতিও লক্ষ্য করা গিয়েছে। সেরা বিদেশি অ্যান্তোনিও পেরোসেভিচ কার্ড সমস্যায় ছিল না। গোড়ালির চোটে বাইরে ছিলেন ফ্র্যাঞ্জো। বরং চিমা যদি সহজ সুযোগ অপচয় না করতেন, তা হলে বিজয়ী হয়ে মাঠ ছাড়তে পারত এসসি ইস্টবেঙ্গল। টিম ম্যানেজমেন্ট মনে করছেন আরও কয়েকটি ম্যাচ সময় দেওয়া হোক ডিয়াজ'কে। স্প্যানিশ কোচ নিজে পদত্যাগ করতে রাজি নন। ফলে তাঁরে সরাতে হলে পুরো মরসুমের বেতন দিয়েই ছাড়াতে হবে। এই পরিস্থিতিতে অহেতুক অর্থ খরচ করতে নারাজ এসসি ইস্টবেঙ্গল ম্যানেজমেন্ট। বরং সেই টাকায় আরও ভাল ফুটবলার এনে দলকে শক্তিশালী করাই লক্ষ্য তাদের। কোচ'কে সময় দিতে চাইলেও ম্যানুয়েল ডিয়াজের দল গঠন নিয়ে বেশ অখুশি কর্তারা। কী ভাবে আদিল খান বাইরে থেকে রাজু গায়েকোয়াড় নিয়মিত দলে সুযোগ পান তাই বুঝতে পারছেন না অনেকে। কোচের সঙ্গে শনিবারই বসার কথা ছিল কর্তাদের। কিন্তু ২৫ ডিসেম্বর ক্রিসমাসের আমেজে এই বিষয়ে আর কোনও আলোচনা এগোয়নি। তবে, দু-একদিনের মধ্যেই কোচের সঙ্গে বসবেন তাঁরা। ইস্টবেঙ্গলের পরবর্তী ম্যাচ ৪ জানুয়ারি বেঙ্গালুরু এফসি'র বিরুদ্ধে।

English summary
SC East Bengal wants to sign Bright Enobakhare and Jeje in the winter transfer window. An east Bengal official hints the update. Though team management is not happy with the performance of coach but SC East Bengal Team management wants to give him more time with the team.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X