• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আইএসএল ডার্বির আগে বিশেষ অনুরোধ এসসি ইস্টবেঙ্গলের, কী তা জেনে নেওয়া যাক

২৭ নভেম্বর ঐতিহাসিক আইএসএল ডার্বিতে এটিকে মোহনবাগানের মুখোমুখি হতে চলেছে এসসি ইস্টবেঙ্গল। ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আশা করছেন ফুটবল প্রেমীরা। তার আগে আইএসএল উদ্যোক্তা এফএসডিএল-কে বিশেষ অনুরোধ জানালেন লাল-হলুদ কর্তারা। করোনা ভাইরাসের আবহে এসসি ইস্টবেঙ্গলের বিবেচনায় মুগ্ধ হয়েছে ফুটবল মহল।

আইএসএল ডার্বির আগে বিশেষ অনুরোধ এসসি ইস্টবেঙ্গলের, কী তা জেনে নেওয়া যাক

অতিমারী পরিস্থিতিতে কিংবদন্তি প্রদীপ কুমার বন্দ্যোপাধ্যায় বা পিকে বন্দ্যোপাধ্যায় এবং চুনী গোস্বামীকে হারিয়েছে ভারতীয় ফুটবল। প্রয়াত হয়েছেন গ্রেট কার্লটন চাপম্যান। তাঁদের প্রতি সম্মান প্রদর্শনে ২৭ নভেম্বর অর্থাৎ শুক্রবার ডার্বি শুরুর আগে দুই মিনিট নীরবতা পালনের ভাবনা নিয়ে আইএসএল আয়োজক কমিটির দ্বারস্থ হয়েছেন লাল-হলুদ কর্তারা।

ইন্ডিয়ান ফুটবল অ্যাসোসিয়েশন বা আইএফএ-র সচিব জয়দীপ মুখোপাধ্যায়কে এ ব্যাপারে একটি চিঠি লিখেছে এসসি ইস্টবেঙ্গল। তাঁদের বার্তা আইএসএলের আয়োজক এফএসডিএলের কাছে পৌঁছে দেওয়ার অনুরোধ জানিয়েছেন লাল-হলুদের সাধারণ-সচিব কল্যাণ মজুমদার। তাঁর কথায়, কিংবদন্তিরা ছাড়াও ফুটবলের সঙ্গে জড়িয়ে থাকা বহু মানুষের প্রয়াণ প্রত্যক্ষ করতে হয়েছে। ঐতিহাসিক আইএসএলল ডার্বিতে তাঁদের শ্রদ্ধা জানানো উচিত বলে মনে করেন মজুমদার।

করোনা ভাইরাসের আবহে সপ্তম আইএসএলের প্রথম ম্যাচে কেরালা ব্লাস্টার্সকে ১-০ গোলে হারিছিল এটিকে মোহনাগান। অন্য়দিকে এসসি ইস্টবেঙ্গলের কাছে ডার্বিই প্রথম ম্যাচ। তাই ঐতিহাসিক ম্যাচ যে মনে রাখার মতো হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। স্প্যানিশ আন্টোনিও লোপেজ হাবাসের সঙ্গে ব্রিটিশ রবি ফাউলারের মস্তিষ্কের লড়াইও যে তুল্যমূল্য হবে, তাও স্বতঃসিদ্ধ।

ম্যাঞ্চেস্টার সিটিতেই যাচ্ছেন মেসি! জানুয়ারিতেই প্রাথমিক স্তরে কথা শুরু!

English summary
SC East Begal has a special derby request for Indian Super League organiser
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X