• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এটিকে প্রভাবিত দলের জন্যও আবেগ দেখাবে মোহন সমর্থকরা, আশা আই লিগ জয়ী কোচের

এটিকে নেতৃত্বাধীন নতুন শিবিরের জন্যও আগের মতো আবেগ দেখাবেন মোহনবাগান সমর্থকরা, তেমনটা বিশ্বাস করেন আই লিগ জয়ী কোচ তথা প্রাক্তন ফুটবলার সঞ্জয় সেন। তিনি মনে করেন, এটিকে-মোহনবাগানের হয়ে গলা ফাটাতে মাঠে ভিড় জমাবেন সাবেক সবুজ-মেরুণ সমর্থকরাও। দুই দলের সংযুক্তিকরণ হওয়ায় আগামী আইএসএলে নতুন শিবিরকে রোখা মুশকিল হবে বলে মনে করেন সেন।

আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগান

আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগান

করোনা ভাইরাসের জেরে ২৮ ম্যাচ বাকি থাকতেই বাতিল করে দেওয়া হয়েছে আই লিগ। পয়েন্টের নিরিখে মোহনবাগানকে লিগ চ্যাম্পিয়ন ঘোষণা করেছে এআইএফএফ। যদিও আগামী মরশুমে আইএসএলে খেলবে মেরিনার্সরা। সে লক্ষ্যে টুর্নামেন্ট চ্যাম্পিয়ন এটিকে-এর সঙ্গে সংযুক্ত হয়েছে সবুজ-মেরুণ শিবির।

আইএসএল চ্যাম্পিয়ন এটিকে

আইএসএল চ্যাম্পিয়ন এটিকে

ফাইনালে চেন্নাইয়ান এফসি-কে হারিয়ে গত মরশুমে আইএসএল চ্যাম্পিয়ন হয়েছে আন্টোনিও লোপেজ হাবাসের এটিকে। এই নিয়ে তৃতীয়বার এই ট্রফি জিতল কলকাতা। আগামী মরশুমে মোহনবাগানের সঙ্গে সংযুক্ত হয়ে আইপিএল খেলবেন সঞ্জীব গোয়েঙ্কারা। একই সঙ্গে এএফসি কাপের গ্রুপ পর্বও খেলবে এটিকে-মোহনবাগান।

সমালোচকদের মত

সমালোচকদের মত

এটিকে-এর সঙ্গে সংযুক্ত হওয়ার জেরে মোহনবাগানের কৌনিল্য হ্রাস হবে বলে মনে করে ফুটবল মহলের একাংশ। দলে এটিকে-এর প্রাধান্য মোহনবাগান সমর্থকরা মেনে নেবেন না বলেও মনে করা হচ্ছে। সেক্ষেত্রে বিতর্ক, বিরোধিতা ও দ্বন্দ্ব অবশ্যম্ভাবী বলে দাবি করা হচ্ছে।

কী বললেন সঞ্জয় সেন

কী বললেন সঞ্জয় সেন

প্রাক্তন ফুটবলার তথা মোহনবাগানের প্রাক্তন কোচ হওয়ার সৌজন্যে সবুজ-মেরুণ সমর্থকদের হালচাল ভালোভাবেই বোঝেন সঞ্জয় সেন। এর প্রেক্ষিতেই তিনি মনে করেন, মোহন সমর্থকরা বিষয়টি ভালো ভাবেই নেবেন। এটিকে নেতৃত্বাধীন নতুন শিবিরের জন্যও আগের মতো আবেগ দেখাবেন মোহনবাগান সমর্থকরা, তেমনই বিশ্বাস আই লিগ জয়ী কোচ তথা প্রাক্তন ফুটবলার সঞ্জয় সেনের। তিনি আশা করেন, এটিকে-মোহনবাগানের হয়ে গলা ফাটাতে মাঠে ভিড় জমাবেন সাবেক সবুজ-মেরুণ সমর্থকরাও।

কোচ সঞ্জয়ের সাফল্য

কোচ সঞ্জয়ের সাফল্য

২০১৪-২০১৫ মরশুমে মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন করেন কোচ সঞ্জয় সেন। ২০১৫-২০১৬ মরশুমে তাঁর কোচিংয়েই ফেডারেশন কাপ জেতে মোহনবাগান। গত মরশুমে এটিকে শিবিরে আন্টোনিও লোপেজ হাবাসের সহকারি হিসেবে কাজ করেন সঞ্জয় সেন।

১৯৯৬-র লর্ডসে বন্ধু দ্রাবিড়েরও শতরান চেয়েছিলেন সৌরভ, না হওয়ায় হতাশ মহারাজ

English summary
Sanjoy Sen hope Mohun Bagan fans will continue to support ATK-MB
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X