• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বোর্নমাউথের বিরুদ্ধে দুরন্ত হ্য়াটট্রিক সালাহর! মহৎ উদ্দেশ্য প্রত্য়াখ্যান ম্য়াচ-সেরার পুরস্কার

বোর্নমাউথের বিরুদ্ধে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্য়াচে হ্যাটট্রিক করেও ম্য়ান অব দ্য ম্যাচের পুরস্কার নিতে প্রত্যাখ্যান করলেন মহম্মদ সালাহ। তবে কোনও রাগারাগি বা বিতর্কিত বিষয়ের কারণে নয়, তাঁর এই প্রত্যাখ্যানের পিছনে আছে এক সতীর্থকে সম্মান প্রদর্শন।

দুরন্ত হ্য়াটট্রিক, ম্য়াচ-সেরার পুরস্কার নিলেন না সালাহ

শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে বোর্নমাউথের ঘরের মাঠ ভাইটালিটি স্টেডিয়ামে নেমেছিল লিভারপুল। ম্যাচে একেবারে বিধ্বংসী ফর্মে ছিলেন সালাহ। হ্যাট্রিক করেন তিনি। এছাড়া বোর্নমাউথের স্টিভ কুকের আত্মঘাতি গোলে সব মিলিয়ে ৪-০ গোলে জেতে লিভারপুল।

স্বাভাবিকভাবেই মহম্মদ সালাহকেই ম্য়ান অব দ্য ম্যাচ বাছা হয়। কিন্তু তিনি সেই পুরস্কার গ্রহণ না করে তা দেন সতীর্থ জেমস মিলনারকে।

আসলে এই ম্য়াচ ছিল মিলনারের ৫০০তম প্রিমিয়ার লিগ ম্য়াচ। লিভারপুলে আসার আগে এই মিডফিল্ডার ম্য়াঞ্চেস্টার সিটি, লিডস উইনাইটেড, অ্যাস্টন ভিলা ক্লাবে খেলেছেন। সালাহ সতীর্থের এই মাইলফলকে পৌঁছনোকে স্মরণীয় করে রাখতেই ম্য়ান অব দ্য ম্যাচের পুরষ্কার তাঁ হাতে তুলে দেন।

পরে সংবাদমাধ্যমকে মিশরের এই স্ট্রাইকার জানান, 'এটা মিলনারের ৫০০তম ম্যাচ। আজকের ম্য়াচের ম্য়ান অব দ্য ম্য়াচের পুরস্কারটা ওরই প্রাপ্য। আশা করি এরকম ভাল ম্যাচ আমার কেরিয়ারে আরও আসবে। কিন্তু আজকের দিনটা মিলনারেরই। আমি এই পুরস্কার নিতে পারি না।'

এই হ্যাট্রিকের দৌলতে সালাহ এই মরসুমে ইপিএল-এ ১০টি গোল করে ফেললেন। ১৬ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে লিবারপুলও উছঠে গেল লিগ শীর্ষে। ১ পয়েন্ট কম নিয়ে তাদের ঠিক পিছনেই রয়েছে ম্য়াঞ্চেস্টার সিটি।

English summary
Mohamed Salah has rejected the man of the match award despite scoring a hat-trick against Bournemouth as he wanted to pay tribute to James Milner. 
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X