• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের জেরে স্থগিত আরও এক আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট, অপেক্ষায় ছেত্রীরা

চলতি বছর ভারতীয় ফুটবল দলের খেলা দেখার আরও একটি সুযোগ হারাতে চলেছে ভারতীয় দর্শক। করোনা ভাইরাসের জেরে ২০২১ পর্যন্ত পিছিয়ে গেল সাফ চ্যাম্পিয়নশিপ বা সাফ কাপ। একই কারণে অনূর্ধ্ব ১৫ ও ১৮ পর্যায়ের একাধিক আন্তর্জাতিক টুর্নামেন্টও স্থগিত করে দেওয়া হয়েছে। সেগুলি কবে শুরু হবে, তা জানানো হয়নি।

স্থগিত সাফ কাপ

স্থগিত সাফ কাপ

বাংলাদেশের ঢাকায় চলতি বছরের ৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল সাফ চ্যাম্পিয়নশিপ। ১৯ সেপ্টেম্বর শেষ হওয়ার কথা ছিল টুর্নামেন্ট। কিন্তু গত কয়েকদিনে বাংলাদেশে করোনা ভাইরাসের প্রভাব বেড়ে যাওয়ায় কোনও ঝুঁকি নিতে রাজি হয়নি সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন বা সাফ। টুর্নামেন্ট ২০২১ পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে। দিন ঘোষণা পরে করা হবে বলে জানানো হয়েছে।

রানার্স ভারত

রানার্স ভারত

২০১৮ সালের সাফ কাপও অনুষ্ঠিত হয়েছিল বাংলাদেশে। সাত দেশের এই টুর্নামেন্ট খেলতে ভারতের অনুর্ধ্ব ২৩ দলকে পাঠিয়েছেল এআইএফএফ। ২-১ গোলে মালদ্বীপের কাছে ফাইনাল হেরে গিয়েছিল মেন ইন ব্লু-রা।

শেষবার চ্যাম্পিয়ন ভারত

শেষবার চ্যাম্পিয়ন ভারত

২০১৫ সালে ভারতে অনুষ্ঠিত হয়েছিল সাফ চ্যাম্পিয়নশিপ। পরিচিত পরিবেশে ফাইনালে আফগানিস্তানকে হারিয়ে খেতাব জিতেছিলেন সুনীল ছেত্রীরা। সাত বার ট্রফি জেতা ভারতই এই টুর্নামেন্টের সবচেয়ে সফল দল। এবারও ছেত্রীদের কাছ থেকে ভালো কিছু আশা করে বসেছিল দেশ। কিন্তু টুর্নামেন্ট স্থগিত হয়ে যাওয়ায় ফুটবল প্রেমীরা হতাশ হয়ে পড়েছেন।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

বিশ্বের ২১৩ দেশের এক কোটি ছয় লক্ষেরও বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন পাঁচ লক্ষেরও বেশি মানুষ। কেবল বাংলাদেশে মারণ রোগে আক্রান্তের সংখ্যা দেড় লক্ষে পৌঁছে গিয়েছে। মৃত্যু হয়েছে প্রায় দুই হাজার মানুষের।

English summary
SAFF Championship has postponded till 2021 amid coronavirus pandemic
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X