• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন মাইলস্টোন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর, আবেগঘন বার্তায় পরের লক্ষ্য জানালেন সিআর সেভেন

  • |

নতুন মাইলস্টোন সিআর সেভেনের। কেরিয়ারে ৭৫০ তম গোলের মাইলস্টোন ছুঁলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। উয়েফা চ্যাম্পিয়ন লিগের ম্যাচে ডায়নামো কিয়েভের বিরুদ্ধে জুভেন্তাসের জার্সিতে গোল পান রোনাল্ডো। ম্যাচে জুভেন্তাস বিপক্ষকে ৩-০ গোলে হারিয়েছে।

রোনাল্ডোর গোল

রোনাল্ডোর গোল

পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী রোনাল্ডো একটি গোল করেন। ৫৭ মিনিটে জাল কাঁপিয়ে মাইলস্টোন গড়েন সিআর সেভেন। রোনাল্ডো ছাড়াও ফ্রেডরিকো এবং আলভারো মোরাতা গোল পেয়েছেন।

পরের লক্ষ্য কী জানালেন রোনাল্ডো

পরের লক্ষ্য কী জানালেন রোনাল্ডো

মাইলফলক ছোঁয়ার পর সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডো আবেগঘন বার্তা দেন। কেরিয়ারের বিশেষ এই দিনে ইনস্টাগ্রামে রোনাল্ডো লিখেছেন, '৭৫০ গোল মানে ৭৫০টি সুখের মুহূর্ত। ৭৫০ বার আমাদের সমর্থকদের মুখে হাসি। আনন্দের উপলক্ষ। এমন সংখ্যায় পৌঁছানোর ক্ষেত্রে সকল খেলোয়াড়, কোচদের ধন্যবাদ দিতে চাই। ধন্যবাদ দিতে চাই আমার সকল প্রতিপক্ষকে। যাদের কারণে আমাকে নিয়মিত কঠোর পরিশ্রম করতে হয়েছে। পরবর্তী লক্ষ্য ৮০০ গোল।'

মেসিকে টপকে গেলেন রোনাল্ডো

মেসিকে টপকে গেলেন রোনাল্ডো

সেই সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে এই গোলের সুবাদে মেসিকে টপকে গেলেন রোনাল্ডো। হোম গোল করার নিরিখে এদিন শীর্ষে ছিলে মেসি। এবার তাঁকে টপকে গিয়েছেন রোনাল্ডো। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে মেসির হোম গোলের সংখ্যা ৭০টি। সেখানেই বুধবার গোল করার পর, মেসির থেকে ১ গোলে এগোলেন রোনাল্ডো। চ্যাম্পিয়ন্স লিগে তাঁর হোম গোলের সংখ্যা এখন ৭১টি।

একনজরে রোনাল্ডোর গোল সংখ্যা

একনজরে রোনাল্ডোর গোল সংখ্যা

পর্তুগালের হয়ে রোনাল্ডোর গোলসংখ্যা ১০২টি। অন্যদিকে ক্লাব ফুটবল কেরিয়ারে রিয়াল মাদ্রিদের হয়ে ৪৫০, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে ১১৮টি ও জুভেন্তাসের হয়ে ৭৫টি ও স্পোর্টিং লিসবনের হয়ে ৫টি গোল করেন রোনাল্ডো।

English summary
Ronaldo hits 750 goals in Career, beats Messi's 70
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X