• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার বিরুদ্ধে লড়াইয়ে বেতন থেকে অনুদানে রাজি রিয়াল মাদ্রিদের ফুটবলাররা

বার্সেলোনার পর রিয়াল মাদ্রিদ। করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এবার এগিয়ে এল স্প্যানিশ ক্লাব। মারণ ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে বেতন কাটার ক্ষেত্রে রাজি হলেন ওই ক্লাবের ফুটবলার এবং কোচিং স্টাফরা।

করোনা ভাইরাসের প্রভাব

করোনা ভাইরাসের প্রভাব

নোবেল করোনা ভাইরাসের প্রভাব পড়েছে বিশ্বের ২১০টি দেশে। সবমিলিয়ে মারণ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৮৮ হাজার ছাড়িয়ে গিয়েছে। আক্রান্তের সংখ্যা ১৫ লক্ষেরও বেশি। কেবল স্পেনে মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় দেড় লক্ষ মানুষ। মৃতের সংখ্যা প্রায় ১৫ হাজার।

বন্ধ ফুটবল

বন্ধ ফুটবল

করোনা ভাইরাসের জেরে অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে স্পেনের জনপ্রিয় লা লিগা ও কোপা ডেল রে। মারণ ভাইরাসের আতঙ্কে স্থগিত করে দেওয়া হয়েছে চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগ। ঘরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ফুটবলাররা।

রিয়াল মাদ্রিদের সিদ্ধান্ত

রিয়াল মাদ্রিদের সিদ্ধান্ত

করোনার ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এবার এগিয়ে এল স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। ২০১৯-২০২০ মরশুমে নিজ নিজ বেতনের ১০ থেকে ২০ শতাংশ করোনা তহবিলে জমা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্লাবের ফুটবলার ও কোচিং স্টাফরা। কোন ফুটবলারের কত বেতন কাটা যাবে, তা পরিস্থিতির ওপর নির্ভর করবে বলে জানানো হয়েছে।

অনুমান

অনুমান

স্পেনের এক ক্রীড়া দৈনিকের কথায়, রিয়াল মাদ্রিদের প্রতি ফুটবলার ও কোচিং স্টাফদের বার্ষিক বেতন ১০ শতাংশ করে কাটা হলে, মোট অর্থের পরিমাণ ৫০ মিলিয়ন ইউরো-তে গিয়ে পৌঁছবে। ফুটবলের পাশাপাশি রিয়াল মাদ্রিদের বাস্কেটবল দলের খেলোয়াড়েরাও করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে বেতন কাটার ক্ষেত্রে রাজি হয়েছেন বলে খবর।

English summary
Real Madrid players agree to voluntarily pay cut amid coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X