• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রামোসের সফল পেনাল্টির সৌজন্যে লা লিগা খেতাবের আরও কাছে রিয়াল মাদ্রিদ

সার্জিও রামোসের পেনাল্টি থেকে গোলের সৌজন্যে লা লিগা খেতাবের আরও কাছে পৌঁছে গেল রিয়াল মাদ্রিদ। হাড্ডাহাড্ডি ম্যাচে অ্যাথলেটিক ক্লাবের বিরুদ্ধে বড় জয় পেল জিনেদিন জিদানের দল। সেই সঙ্গে চির-প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের থেকে অনেকটাই পিছিয়ে গেল লিওনেল মেসির বার্সেলোনা।

ম্যাচের প্রথমার্ধ

ম্যাচের প্রথমার্ধ

লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচে অ্যাথলেটিক ক্লাবের বিরুদ্ধে খেলতে নেমেছিল রিয়াল মাদ্রিদ। ম্যাচের শুরু থেকেই দুই দলের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয়। গোলশূন্য অবস্থাতেই শেষ হয় প্রথমার্ধ। সেই সময় একাধিক গোলের সুযোগ নষ্ট করেন দুই দলের ফুটবলাররা।

রিয়ালের জয়

রিয়ালের জয়

দ্বিতীয়ার্ধে আক্রমণে ঝাঁঝ বাড়ায় দুই দলই। ৭২ মিনিটে পেনাল্টি পেয়ে যায় রিয়াল মাদ্রিদ। স্পট কিক থেকে গোল করে রিয়ালকে এগিয়ে দেন অধিনায়ক সার্জিও রামোস। ১-০ গোলের ব্যবধানেই ম্যাচ জেতে জিনেদিন জিদানের দল।

টানা সাত জয়

টানা সাত জয়

এই নিয়ে টানা সাত ম্যাচ জিতল রিয়াল মাদ্রিদ। লা লিগা খেতাব জেতার জন্য আর চার ম্যাচ হাতে পাবেন সার্জিও রামোসরা। তেমনটা হলে ২০১৭ সালের পর ফের নজির গড়বে জিনেদিন জিদানের দল। সেই মুহূর্তের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন রিয়াল সমর্থকরা।

পয়েন্টস টেবিল

পয়েন্টস টেবিল

৩৪ ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে লা লিগা তালিকার শীর্ষ স্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে রিয়ালের থেকে ৭ পয়েন্ট পিছনে রয়েছে লিওনেল মেসির বার্সেলোনা। ৩৪ ম্যাচ খেলে ৬২ পয়েন্ট নিয়ে লা লিগা তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছে আটলোটিকো মাদ্রিদ।

English summary
Real Madrid comes closer to La Liga title with help of Ramos penalty
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X