• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নাটকীয় জয় রিয়ালের, বার্সার থেকে এগিয়ে গেল অনেকটাই

নাটকীয় জয় রিয়ালের, বার্সার থেকে এগিয়ে গেল অনেকটাই
Google Oneindia Bengali News

সান্তিয়াগো বার্নাবিউতে নাটকীয় জয় তুলে নিল রিয়াল মাদ্রিদ। ৭৮ মিনিট পর্যন্ত সাদা জার্সিধারীদের বিরুদ্ধে সেভিয়ার ফলাফল যখন ১-১, তখন ম্যাচ ড্র-এর কোলে ঢলে পড়তে চলেছে এমনটা মনে করেছিলেন অনেকেই তবে, বাস্তবে অন্য বিষয় দেখা গেল। মিনিট তিনেকের ঝড়ে উঠে গেল সেভিয়ার সমস্ত প্রতিরোধ। ১-১ গোলে ড্র-এর দিকে এগনো ম্যাচটা সেভিয়া জিতে নিস ৩-১ ব্যবধানে।

নাটকীয় জয় রিয়ালের, বার্সার থেকে এগিয়ে গেল অনেকটাই

লুকা মদ্রিচের গোলে রিয়াল এগিয়ে যায় প্রথমে। দ্বিতীয়ার্ধে সেভিয়ার হয়ে সমতা ফেরান এরিক লামেলা। তিন মিনিটের ঝড়ে রিয়ালকে প্রথম বার এগিয়ে দেন পরবর্তী ফুটবলার হিসেবে নামা লুকাস ভাসকুইজ। দুর্দান্ত ছন্দে থাকা ভারভার্দে রিয়ালের হয়ে তৃতীয় গোলটি করে কার্লো আনসেলোত্তির দলের জয় নিশ্চিত করেন। এ

সদ্য ব্যালন ডি'ওর জয়ী করিম বেনজেমা'কে বাইরে রেখেই এই ম্যাচের জন্য প্রথম একাদশ সাজান রিয়াল মাদ্রিদ কোচ। পরিবর্তন আসে গোলরক্ষকের পজিশনেও। চোট কাটিয়ে এই ম্যাচে রিয়ালের দলের ফেরেন বেলজিয়ান গোলরক্ষক থিবো কুর্তোয়া।

এ দিন ম্যাচের ৫ মিনিটের মাথায় বাঁ দিক দিয়ে তরুণ ব্রাজিলীয় ফরওয়ার্ড ভিনিসিয়াস জুনিয়রের পাস পৌঁছে যায় ক্রোয়েশিয়ার অভিজ্ঞ তারকা লুকা মদ্রিচের কাছে। ঠিকানা লেখা পাস থেকে গোল করে লকে এগিয়ে দিতে কোনও ভুল করেননি ৩৭ বছর বয়সী এই ফুটবলার। এগিয়ে থাকলেও প্রথমার্ধে সেভিয়াকে দ্বিতীয় বারের জন্য বিপাকে ফেলতে পারেনি রিয়াল।

বিরতি থেকে ফিরে প্রথম দশ মিনিটের মধ্যে ম্যাচে সমতা ফেরায় সেভিয়া। ৫৪তম মিনিটে গনসালো মনটিয়েলের পাসে ডি-বক্সের দুরূহ কোণ থেকে শটে গোল করেন লামেলা। বেলজিয়ান গোলরক্ষকের আঙুলের ছোঁয়া বলে লাগলেও তিনি তা আটকাতে পারেননি। এই ম্যাচে জয়ের ফলে লা লিগায় শীর্ষ স্থান ধরে রাখল রিয়াল মাদ্রিদ। ১১ ম্যাচে তাদের পয়েন্ট ৩১। দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনার সংগ্রহ ১০ ম্যাচে ২৫। এক ম্যাচ কম খেলে বার্সা রিয়ালের থেকে পিছিয়ে পাঁচ পয়েন্টে।

ভারত-পাক মহারণের আগে বাবর আজমের দলের প্রশংসা গৌতম গম্ভীরের মুখেভারত-পাক মহারণের আগে বাবর আজমের দলের প্রশংসা গৌতম গম্ভীরের মুখে

English summary
Real Madrid Beat Sevilla by 3-1 goals. Real maintain the top spot.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X