India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Champions League: লিভারপুলের বিরুদ্ধে দুরন্ত জয়, ফের ইউরোপ সেরা রিয়াল মাদ্রিদ

Google Oneindia Bengali News

ফের গোটা ইউরোপের সেরা দল হিসেহে নিজেদের তুলে ধরল রিয়াল মাদ্রিদ। ঐতিহ্যশালী চ্যাম্পিন্স লিগে ভিনিসিয়াস জুনিয়রের একমাত্র গোলে লিভারপুলকে ১-০ ব্যবধানে পরাজিত করল রিয়াল মাদ্রিদ। প্যারিসের স্টেডিয়ামে সাদা জার্সি পরিহিত দলটির দাপটের সাক্ষী থাকল গোটা ফুটবল বিশ্ব।

Champions League: লিভারপুলের বিরুদ্ধে দুরন্ত জয়, ফের ইউরোপ সেরা রিয়াল মাদ্রিদ

তবে, গোটা ম্যাচে যে রিয়াল খুব নিয়ন্ত্রণে ছিল, তেমনটা কিন্তু একে বারেই নয়। বরং ধারে ও ভারে অনেকটাই এগিয়ে থাকা লিভারপুল ম্যাচের প্রথম মিনিট থেকে চেপে ধরে কার্লো আনসেলোত্তির ছেলেদের। প্রথমার্ধেই দশটি সহজ সুযোগ তৈরি করে ফেলেছিল য়ুর্গেন ক্লপের ছেলেরা। যার মধ্যে থেকে গোল করার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল দশটি। কিন্তু তার একটি থেকেও গোল পায়নি লিভারপুর। উল্টে প্রথমার্ধের শেষের দিকে, গোলরক্ষক এবং ডিফেন্ডারদের ভুল বোঝাবুঝিতে সুযোগ সন্ধানী করিম বেঞ্জিমা লিভারপুলের জালে বড় জড়িয়ে দেয়। তবে, সহকারী রেফারির নির্ভুল অফ সাউড কল এবং ভিএআর-এ চেকের পর কোনও ক্রমে রক্ষা পায় লিভারপুল।

Champions League: লিভারপুলের বিরুদ্ধে দুরন্ত জয়, ফের ইউরোপ সেরা রিয়াল মাদ্রিদ

দ্বিতীয়ার্ধ থেকেও আক্রমণ বজায় ছিল লিভারপুলের, ঠিক যেখানে প্রথমার্ধ শেষ করেছিল ঠিক সেখান থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ হাতে তুলে নেওয়ার চেষ্টা করে লাল জার্সিধারীরা। কিন্তু কোনও ভাবেই যে এ দিন গোলের দেখা পাচ্ছিল না অ্যানফিল্ডের দলটি। ফেভারিট তকমা নিয়ে একের পর এক গোলের সুযোগ নষ্ট করার খেসারত এই ম্যাচে লিভারপুলকে দিতে হল ভিনিসিয়াস জুনিয়রের দুর্দান্ত গোলের কারণে। ম্যাচে ৫৯ মিনিটে ২১ বছর বয়সী ব্রাজিলীয় স্ট্রাইকার দুর্দান্ত দক্ষতায় গোল করে যান রিয়ালের হয়ে। এই একটি ম্যাচই গোটা ম্যাচে হয়েছে। এই গোলের মধ্যে দিয়েই ফের এক বার ইউরোপের চ্যাম্পিয়ন দলের শিরোপা জিতে নিল লিভারপুল।

English summary
Real Madrid beat Liverpool to became champion of Europe. in UCL final they beat Liverpool by 1-0.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X