• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার পর ফুটবলে পা পড়ল ফ্রান্সে, পাঁচ হাজার দর্শকের সামনে ৯ গোল নেইমারদের

  • |

করোনা পরবর্তী সয়মে এবার ফুটবলে পা পড়ল ফ্রান্সে। এর আগে ইউরোপে স্পেন, ইতালি, জার্মানি, ইংল্যান্ডের মাঠে বল গড়িয়েছে। কিন্তু কোভিড-১৯ ভাইরাসের উদ্বেগে ফ্রান্স আগেই লিগ বাতিল ঘোষণা করে লিগ টেবিলের শীর্ষে থাকা পিএসজিকে চ্যাম্পিয়ন ঘোষণা করে। যারপর ফ্রান্সে করোনা সংকটের উদ্বেগের মাঝে আর বল গড়ায়নি।

গ্যালারিতে পাঁচ হাজার দর্শক

পাঁচ হাজার দর্শকের সামনে নেইমার, কিলিয়ান এমবাপের টিম পিএসজি ম্যাচ খেলল। বিশ্বে করোনাকালীন সংকটের পরিস্থিতিতে প্রথমবারের মতো ইউরোপের শীর্ষ কোনো ফুটবল দেশে দর্শক নিয়ে খেলা হল। এটি অবশ্য একেবারে প্রদর্শনী ম্যাচ। লিগ টু টিম লে হার্ভের বিরুদ্ধে ম্যাচ দিয়ে করোনা পরবর্তী ফুটবল যুগে নিজেদের খেলা শুরু করল পিএসজি।

পাঁচ হাজারের বেশি একজনকেও ঢুকতে দেওয়া হয়নি!

ম্যাচ ঘিরে ফ্যানেদের মধ্যে উন্মাদনা তুঙ্গে থাকলেও মাঠে ৫০০০-এর বেশি একজনকেও ঢুকতে দেওয়া হয়নি। স্বাস্থ্যবিধি মেনে দর্শকরা গ্যালারি আলো করলেন। প্রসঙ্গত ফ্রান্সে এখন করোনা প্রকোপ নেই বললেই চলে, সেই কারণে গ্যালারিতে দর্শকপ্রবেশে অনুমতি মিলেছে।

প্রতিপক্ষকে নেইমাররা কত গোল দিল

করোনা ভাইরাসের কারণে ফ্রান্সের ফুটবল লিগ বন্ধ হয়ে গেলে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয় শীর্ষে থাকা পিএসজিকে। তবে সামনে চ্যাম্পিয়নস লিগের আগে প্যারিসের দলটি নিজেদের আরেকটু ঝালিয়ে নেওয়ার সুযোগ পেল বন্ধুত্বপূর্ণ ম্যাচে দ্বিতীয় ডিভিশনের দলকে নেইমাররা ৯ গোলে উড়িয়ে দিয়েছে।

নেইমারের জোড়া গোল

নেইমার দুটি গোল করেন। আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দি ও স্প্যানিশ উইঙ্গার পাবলো সারাবিয়াও দুটি করে গোল করেন। আইভোরি কোস্টের মিডফিল্ডার ইদ্রিসা গানা, স্ট্রাইকার কিলিয়ান এমবাপে ও তরুণ আর্নোদ কালিমুয়েন্দোর একটি করে গোল করেন।

English summary
PSG thrash Le Havre 9-0, Neymar Score 2 goals, 5000 crowd back in gallery
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X