• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মেসিহীন পিএসজি যেন পথ ভোলা পথিক, চ্যাম্পিয়ন্স লিগে মুখ থুবড়ে পড়ল ঘরের মাঠে

মেসিহীন পিএসজি যেন পথ ভোলা পথিক, চ্যাম্পিয়ন্স লিগে মুখ থুবড়ে পড়ল ঘরের মাঠে
Google Oneindia Bengali News

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ঘরের বেনফিকার বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ল পিএসজি। মেসিহীন দলের জেতার ক্ষমতা লোপ পেয়েছে। কিলিয়ান এমবাপে-নেইমাররা থাকলেও দলের আসল প্রাণশক্তিই যদি না থাকে তা হলে এমনটাই হয়।চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ঘরের বেনফিকার বিরুদ্ধে মুখ থুবড়ে পড়ল পিএসজি। মেসিহীন দলের জেতার ক্ষমতা লোপ পেয়েছে। কিলিয়ান এমবাপে-নেইমাররা থাকলেও দলের আসল প্রাণশক্তিই যদি না থাকে তা হলে এমনটাই হয়।

ঘরের মাঠে মুখ থুবড়ে পড়ল পিএসজি:

ঘরের মাঠে মুখ থুবড়ে পড়ল পিএসজি:

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বুধবার মধ্যরাতের কিছু পরে পিএসজি ফিরতি লেগের ম্যাচে মুখোমুখি হয়েছিল পর্তুগালের দল বেনফিকার। যেই বেনফিকাকে তাদের ঘরের মাঠে গিয়ে লিওনেল মেসির বিশ্বমানে গোলে হারিয়ে এসেছিল পিএসজি, সেই দলটির বিরুদ্ধে প্যারিসে মুখ থুবড়ে পড়ল ক্রিস্টোফ গ্ল্যাটিয়ারের ছেলেরা। এই ম্যাচ অমীমাংসিত হয়ে শেষ হয় ১-১ ব্যবধানে। প্রথমার্ধের ৩৯ মিনিটে কিলিয়ান এমবাপের পেনাল্টি গোলে এগিয়ে যায় পিএসজি। দ্বিতীয়ার্ধে ৬২ মিনিটের মাথায় জাও মারিও পেনাল্টি থেকে সমতায় ফেরায় বেনফিকাকে। এই ম্যাচ আবারও প্রমাণ করল যতই সহ নাবিক থাকুক, মূল নাবিক ছাড়া জাহাজ কানা। এর আগে লিগা ওয়ানের ম্যাচেও চোটের কারণে খেলতে পারেননি মেসি। সেই ম্যাচেও পিএসজি পয়েন্ট নষ্ট করে।

কোনওক্রমে হার বাঁচায় রিয়াল মাদ্রিদ:

কোনওক্রমে হার বাঁচায় রিয়াল মাদ্রিদ:

ইউক্রেনের ক্লাব শাকতার ডোনটসকের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগে কোনও মতে হার বাঁচাল রিয়াল মাদ্রিদ। ৪৬ মিনিটে ওলেকজান্ডার জুকভের গোলে এগিয়ে যায় যুদ্ধ বিধ্বস্ত ইউক্রেনের দলটি। শাকতারের ডিফেন্সের বিরুদ্ধে কোনও ভাবেই গোলের দেখা পাচ্ছিল না রিয়াল। একাধিক সুযোগ তৈরি করলেও প্রাচীরসম ডিফেন্সের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়েন স্পেনের দলটির ফুটবলাররা। অবশেষে দ্বিতীয়ার্ধের শেষ বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে ৯০+৫ মিনিটে গোল করে রিয়ালকে কোনও ভাবে হারের মুখ থেকে বাঁচান ডিফেন্ডার অ্যান্টোনিও রুডিগার।

চেলসির বিরুদ্ধে হার এসি মিলানের:

চেলসির বিরুদ্ধে হার এসি মিলানের:

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের ঘরের মাঠে চেলসির বিরুদ্ধে হার এসি মিলান। ম্যাচের ১৮ মিনিটে ফিকায়ো তোমোরি লাল কার্ড দেখার সুযোগ দারুণ ভাবে কাজে লাগায় চেলসি। ইতালির দলটির সেন্ট্রাল ডিফেন্ডার মাঠের বাইরে সরে যাওয়ায় শুরুতেই এসি মিলানের সমস্ত পরিকল্পনা ঘেঁটে যায়। দশ জনের মিলানকে পেয়ে চেলসি অনেক বেশি ফাঁকা জায়গার ব্যবহার করে। ২১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে চেলসিকে এগিয়ে দেন জর্জিনহো। ৩৪ মিনিটে চেলসির হয়ে দ্বিতীয় গোলটি করেন পিয়েরে-এমেরিক আয়ুবামিয়াং। দ্বিতীয়ার্ধে কোনও দলই গোল করতে পারেনি।

লিপজিগের বিরুদ্ধে হার সেল্টিকের:

লিপজিগের বিরুদ্ধে হার সেল্টিকের:

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে আরবি লিপজিগের বিরুদ্ধে ঘরের মাঠে পরাস্ত হল সেলটিক। এই ম্যাচের প্রথমার্ধ ছিল গোলশূন্য। লিপজিগের দু'টি গোলই করে দ্বিতীয়ার্ধে। লিপজিগের হয়ে ৭৫ মিনিটে প্রথম গোল করেন টিমো ওয়ার্নার এবং ৮৪ মিনিটে দ্বিতীয় গোলটি করেন এমিল ফরসবার্গ।

কুলদীপ যাদবের কেরিয়ার সম্পর্কে বিরাট মন্তব্য ভারতীয় দলের অন্যতম স্তম্ভেরকুলদীপ যাদবের কেরিয়ার সম্পর্কে বিরাট মন্তব্য ভারতীয় দলের অন্যতম স্তম্ভের

English summary
PSG, Real Madrid failed to win their respective games in champions league
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X