• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

PSG: 'শান্তি চুক্তি' ভঙ্গ করেছেন নেইমার, এমবাপের সঙ্গে দ্বন্দ্ব প্রকাশ্যে

Google Oneindia Bengali News

পেনাল্টি নেওয়া নিয়ে পিএসজি'তে বারবার সমস্যা দেখা গিয়েছে। পিএসজি দলে চার জন ফুটবলার রয়েছেন যাঁরা যে কোনও দলের পেনাল্টি নেওয়ার ক্ষেত্রে প্রথম পছন্দ। এই চার ফুটবলার হলেন কিলিয়ান এমবাপে, নেইমার লিওনেল মেসি এবং সার্জিও র্যামোস। এই চার জনের মধ্যে প্রথম তিন জন নিয়মিত প্রথম একাদশে সুযোগ পান। মেসি কখনওই পেনাল্টি নেওয়ার জন্য নিজে থেকে এগিয়ে যান না, একই রকম ভাবে রিয়াল মাদ্রিদ ছাড়ার পর র্যামোসও পেনাল্টি নেওয়ার ক্ষেত্রে দলের অন্যদের সিদ্ধান্তের উপরই নির্ভর করে। কিন্তু সমস্যা বাধে কিলিয়ান এমবাপে এবং নেইমারকে ঘিরে।

PSG: শান্তি চুক্তি ভঙ্গ করেছেন নেইমার, এমবাপের সঙ্গে দ্বন্দ্ব প্রকাশ্যে

পেনাল্টি পেলে তা নেওয়ার জন্য দুই জনের মধ্যে একটা অদৃশ্য লড়াই চলতে থাকে, যা মাঝে মধ্যে সাধারণ ফুটবলপ্রেমীদের চর্মচক্ষুতেও ধরা পড়ে। চলতি মরসুমে দ্বিতীয় ম্যাচেই পেনাল্টি নেওয়া নিয়ে নেইমার এবং এমবাপের মধ্যে দ্বন্দ্ব সামনে চলে আসে। মাঠের যাঁরা ছিলেন বা টিভির পর্দায় যাঁরা চোখ রেখেছিলেন তাঁরা দেখেছেন একটা পেনাল্টি নেওয়াকে কেন্দ্র করে দুই জনের মধ্যে অন্তঃদ্বন্দ্ব। এর পরই সমস্যা দূর করতে উদ্যোগ নেন পিএসজি'র নতুন বস। তিনি গোটা দলের উদ্দেশ্যে জানান, প্রথম পেনাল্টি নেবেন এমবাপে, ম্যাচে দ্বিতীয় পেনাল্টি পেলে তা নেবেন নেইমার, তৃতীয় পেনাল্টি পেলে তা নেবেন মেসি এবং চতুর্থ পেনাল্টি পেলে তা নেমেব র্যামোস। কিন্তু এই শান্তি চুক্তিই ভেঙে যায় রবিবার।

এস মোনাকোর বিরুদ্ধে পেনাল্টি আদায় করার পর তা নিজেই মারতে চলে যান নেইমার। শোনা যাচ্ছে নেইমারের এই সিদ্ধান্তে ফের উত্তপ্ত হয়ে উঠেছে পিএসজি'র ড্রেসিং রুম। টুইটারেও দুই ফুটবলারের সমর্থকেরা এই পেনাল্টি নেওয়াকে ঘিরে একাধিক মন্তব্য করেছেন। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী এই দুই ফুটবলার ম্যাচের পর এই দুই ফুটবলার একে অপরের সঙ্গে খুব বেশি কথায় জাড়াননি এই ঘটনার পর। এই ম্যাচে আলেক্সজান্ডার গোলেভিনের পাস থেকে কেভিন ভল্যান্ড এগিয়ে দেন মোনাকোকে। দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে সেই শোধ করেন নেইমার।

English summary
PSG drew with AS Monaco in Ligue 1. PSG escaped the defeat thanks to a Penalty goal by Neymar. Kevin Volland scored for AS Monaco.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X