• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভারতের বাজার ধরতে দিলওয়ালের জনপ্রিয় দৃশ্যের মাধ্যমে প্রচার প্রিমিয়ার লিগের

  • |

৩০ বছর পর প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হয়েছে লিভারপুল। লিগ টেবিলের শীর্ষস্থানে থাকার সুবাদে চ্যাম্পিয়ন হয়েছে রেডসরা। এই মুহূর্তে ৩৭ ম্যাচে লিভারপুলের পয়েন্ট ৯৬। সেখানে সমসংখ্যাক ম্যাচ খেলে ৭৮ পয়েন্টে থেকে দ্বিতীয় স্থান পাকা করেছে ম্যাঞ্চেস্টার সিটি। এরপর তিন ও চার নম্বরে কে?

ভারতের বাজার ধরতে দিলওয়ালের জনপ্রিয় দৃশ্যের মাধ্যমে প্রচার প্রিমিয়ার লিগের

শেষ দুই জায়গা পাকা করতে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, চেলসি ও লেস্টার সিটির মধ্যে লড়াই চলেছে। প্রিমিয়ার লিগের পয়েন্টে টেবিলের প্রথম চার দল চ্যাম্পিয়ন্স লিগ খেলার সুযোগ পাবে। শেষ দুই জায়গা পাওয়ার জন্যে এখন তিন দলের হাড্ডাহাড্ডি লড়াই।

রবিবার লিগের ফাইনাল ল্যাপের ম্যাচ খেলতে দলগুলি মাঠে নামতে চলেছে। আর তার আগে ভারতীয় বাজার ধরতে শাহরুখ খান-কাজল অভিনীত বিখ্যাত সিনেমা দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের জনপ্রিয় দৃশ্য কপি করে নিজেদের হাইভোল্টেজ ম্যাচের প্রচার সারল ইপিএল কর্তৃপক্ষ।

ভারতের বাজার ধরতে দিলওয়ালের জনপ্রিয় দৃশ্যের মাধ্যমে প্রচার প্রিমিয়ার লিগের

টপ ফোর এক্সপ্রেস-এ শেষ দুই দল হিসাবে কারা উঠতে পারবে, সেই নিয়ে অভিনব একটি পোস্টার তৈরি করে পোস্ট করা হয়েছে। যেখানে শেষ দুই জায়গার জন্যে তিন দল টিকিট পেতে চাইছে। পুরো বিষয়টা ডিডিএলজে-র কাজলের ট্রেন ধারার বিখ্যাত দৃশ্যের সঙ্গে তুলনা করে প্রচার সারল প্রিমিয়ার লিগ।

English summary
premier league uses shah rukh khans iconic scene from ddlj to promote Super Sunday matches
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X