• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রিমিয়ার লিগ : টানা জয়ের নিরিখে অন্য রেকর্ড ম্যাঞ্চেস্টার সিটির, এগিয়ে ১৫ পয়েন্টে

প্রিমিয়ার লিগ সহ অন্যান্য প্রতিযোগিতায় টানা ম্যাচ জয়ের নিরিখে অন্য রেকর্ড গড়ল ম্যাঞ্চেস্টার সিটি। টানা ম্যাচ অপরাজিত থাকার নিরিখেও সর্বকালের রেকর্ড গড়ল ব্রিটিশ ক্লাব। একই সঙ্গে প্রিমিয়ার লিগ জয়ের নিরিখে ১৫ পয়েন্টের ব্যবধান বানিয়ে ফেলেছে ম্যান সিটি। পরিসংখ্যানে অন্যান্য ক্লাবগুলিকে ছাপিয়ে গিয়েছে পেপ গুয়ারদিওলার দল।

প্রিমিয়ার লিগ : টানা জয়ের নিরিখে অন্য রেকর্ড ম্যাঞ্চেস্টার সিটির, এগিয়ে ১৫ পয়েন্টে

প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে উলভসকে ৪-১ গোলে হারিয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। ম্যাচে ১৫ মিনিটে আত্মঘাতী গোল দেন পরাজিত দলের লিয়েন্ডার ডেনডোনকার। ৬১ মিনিটে গোল শোধও দিয়ে দেয় উলভস। গোল করেন কনর কোয়াডি। ৮০ এবং ৯০ মিনিটে ম্যান সিটির হয়ে দুই গোল দেন গ্যাব্রিয়াল জেসুস। ম্যাচের শেষ মুহূর্তে এক গোল দেন রিয়াদ মাহারেজ।

এই জয়ের ফলে ২৭ ম্যাচ খেলে ৬৫ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষ স্থানে রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। তালিকার দ্বিতীয় স্থানে থাকা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান ১৫। এক ম্যাচ কম খেলেছেন রেড ডেভিলসরা। তালিকার তৃতীয় স্থানে থাকা লেস্টার সিটি ২৬ ম্যাচ খেলে ৪৯ পয়েন্টে অবস্থান করছে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল ২৬ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে অবস্থান করছে।

অন্যদিকে এই জয়ের হাত ধরে এক অন্য রেকর্ডের মালিক হয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। বিভিন্ন প্রতিযোগিতা মিলে টানা ২৮টি ম্যাচ অপরাজিত থেকে নিজেদেরই পুরনো রেকর্ড স্পর্শ করল পেপ গুয়ারদিওলার দল। ২০১৭ সালের এপ্রিল থেকে ডিসেম্বর পর্যন্ত সমপরিমাণ ম্যাচে অপরাজিত ছিল ম্যান সিটি। উলভসকে হারিয়ে প্রিমিয়ার লিগে টানা ২১ ম্যাচে অপরাজিত থাকার পাশাপাশি ১৫টি ম্যাচ জিতল সিটি।

শেষ ১৯টি প্রিমিয়ার লিগ ম্যাচে এক গোলেও পিছিয়ে পড়েনি ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ১৯৯৮-১৯৯৯ মরসুমে একই রেকর্ড ছিল আর্সেনালের।

English summary
Premier League : Manchester City equalled their unbeaten record
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X