• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টটেনহ্যামকে হারিয়ে ফের প্রিমিয়ার লিগ তালিকার শীর্ষে লিভারপুল

  • |

আবারও প্রিমিয়ার লিগ জয়ের দিকে অগ্রসর হচ্ছে লিভারপুল এফসি। অতি গুরুত্বপূর্ণ ম্যাচে টটেনহামকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষ স্থানে পৌঁছে গিয়েছে টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়নর। প্রিমিয়ার লিগের অন্য ম্যাচে ওয়েস্ট হাম ইউনাইটেডের সঙ্গে ১-১ ফলে ড্র করেছে ক্রিস্টাল প্যালেস। ফুলহামের বিরুদ্ধে গোলশূন্য ড্র করেছে ব্রিঘটন।

টটেনহ্যামকে হারিয়ে ফের প্রিমিয়ার লিগ তালিকার শীর্ষে লিভারপুল

শুরু থেকেই ম্যাচে লিভারপুল ও টটেনহামের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই শুরু হয়। ২৬ মিনিটে গোল দিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের এগিয়ে দেন মহম্মদ সালাহ। ৩৩ মিনিটের মাথায় সেই গোল শোধও দিয়ে দেন টটেনহামের সন হেউন-মিন। ১-১ ফলে ম্যাচের প্রথমার্ধ শেষ হয়। দ্বিতীয়ার্ধে আক্রমণে ঝাঁঝ বাড়ায় লিভারপুল। প্রতিপক্ষের গোলমুখে একের পর এক আক্রমণ তুলে আনতে থাকে য়ুর্গ্যান ক্লপের দল। বেশ কয়েক বার প্রতি আক্রমণে উঠে লিভারপুলকে বিপদে ফেলে দেয় টটেনহামও।

তবে একটা সময় মনে হয়েছিল যে ম্যাচ ১-১ ফলেই হয়তো শেষ হবে। ঠিক তখনই লিভারপুলের হয়ে নায়কের ভূমিকায় অবতীর্ণ হন রবার্তো ফিরমিনো। ৯০ মিনিটের মাথায় গোল দিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের জয় নিশ্চিত করেন ব্রাজিলিয় ফরোয়ার্ড। মুগ্ধ হন ফুটবল প্রেমীর।

এই জয়ের ফলে ১৩ ম্যাচ খেলে ২৮ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ তালিকার প্রথম স্থানে উঠে এসেছে লিভারপুল। দ্বিতীয় স্থানে থাকা টটেনহাম সম পরিমাণ ম্যাচ খেলে ২৫ পয়েন্টে দাঁড়িয়ে রয়েছে। ১৩ ম্যাচ খেলে ২৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার তৃতীয় স্থানে অবস্থান করছে সাউদাম্পটন। চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্থানে অবস্থান করা লেস্টার সিটি, এভার্টন ও চেলসি-র পয়েন্ট যথাক্রমে ২৪, ২৩ ও ২২। তিন দলই ১৩টি করে ম্যাচ খেলেছে।

তৃণমূলে শুরু থেকে শেষ, দু'দশকের বেশি সময়ের সম্পর্ক ছিন্ন করলেন শুভেন্দু

English summary
Premier League : Liverpool moves to the top after beating Tottenham
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X