• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পরবর্তী সময়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রত্যাবর্তন, ম্যাচের ফল জেনে নিন

  • |

করোনা পরবর্তী সময়ে ফুটবল মাঠে অভিযান শুরু করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ভাইরাস থাবায় মার্চ মাস থেকে বিশ্বজুড়ে ফুটবল বন্ধ। জুনে স্থগিত লা-লিগা, সিরি এ লিগ ও প্রিমিয়ার লিগের ঢাকে কাঠি পড়েছে। শনিবার করোনা মহামারির পর প্রথম বার মাঠে ফিরল ইউনাইটেড।

প্রথম ম্যাচেই আটকে গেল ইউনাইটেড

প্রথম ম্যাচেই আটকে গেল ইউনাইটেড

প্রত্যাবর্তনটা অবশ্য সুখকর হল না ইউনাইটেডের। প্রথম ম্যাচে টটেনহ্যাম হটস্পারের সামনে আটকে গেল ম্যাঞ্চেস্টার। ম্যাচের আধিপত্য রেখে খেলতে পারেনি ম্যাঞ্চেস্টার।

ম্যাচের ফল

ম্যাচের ফল

ম্যাচের ৮১ মিনিট পর্যন্ত ম্যাঞ্চেস্টার ১ গোলের ব্যবধানে পিছিয়ে ছিল। এরপর পেনাল্টি থেকে গোল করেন ব্রুনো ফার্নান্ডেজ। এই গোলে ম্যাচে সমতায় ফেরে ইউনাইটেড। ম্যাচ ১-১ ব্যবধানে শেষ হয়। টটেনহ্যামের হয়ে ২৭ মিনিটে স্টিভেন বের্গুইন গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন।

৬ মাস পর ম্যাঞ্চেস্টার জার্সিতে পোগবা

৬ মাস পর ম্যাঞ্চেস্টার জার্সিতে পোগবা

৬ মাস পর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে মাঠে নামলেন পল পোগবা।পরিবর্ত হিসেবে নেমে টিমকে গোল করানোর কাজে সহায়তা করেন ফরাসি ফুটবলার।

 পয়েন্ট টেবিল

পয়েন্ট টেবিল

করোনা পরবর্তী প্রত্যাবর্তনের ম্যাচে ১ পয়েন্ট নিয়ে ইপিএলে প্রথম চারে থাকার লড়াইয়ে থেকে গেল ওলে সোল্কজায়েরের ম্যাঞ্চেস্টার। ২৯ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে লিভারপুল শীর্ষে রয়েছে। সমসংখ্যাক ম্যাচ খেলে ম্যাঞ্চেস্টার সিটি ২ পয়েন্টে পিছিয়ে। ৩০ ম্যাচ শেষে লেস্টার ৫৪ পয়েন্টে। ২৯ ম্যাচ শেষে চেলসি ৪৮ ও ৩০ ম্যাচ শেষে ইউনাইটেড ৪৬ পয়েন্টে পৌঁছল।

English summary
Premier League 19/20 returns: Manchester United 1-1 Tottenham Hotspur,Fernandes scored
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X