• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ISL: দল ছাড়তে পারেন প্রবীর, বাগানের ঘরের ছেলের দিকে হাত বাড়াল এই ক্লাব, বাগানে শেষের পথে এই বিদেশির ভবিষ্যৎ

Google Oneindia Bengali News

প্রত্যাশা মতোই ঘর ভাঙছে এটিকে মোহনবাগানের। গত মরসুমে এটিকেএমবি'র একাধিক ফুটবলারের ধারাবাহিক পারফরম্যান্স নডর কেড়েছে। সবুজ-মেরুন জার্সিধারীদের অধিকাংশ ফুটবলারকে পাওয়ার জন্য আইএসএল-এর অন্যান্য ক্লাবগুলি যে ঝাঁপাবে তা নিশ্চিত ছিল।

হাতছাড়া হওয়ার পথে প্রীতম কোটাল-রয় কৃষ্ণ:

হাতছাড়া হওয়ার পথে প্রীতম কোটাল-রয় কৃষ্ণ:

ইতিমধ্যেই প্রীতম কোটাল এবং রয় কৃষ্ণকে বড় অঙ্কের টোপ দিয়েছে ইস্টবেঙ্গল। রয় এবং প্রীতম- এই দুই ফুটবলারই প্রায় পাকা কথা দিয়ে দিয়েছে, বড় কোনও অঘটন না ঘটলে আসন্ন মরসুমে লাল-হলুদ জার্সি এই দুই ফুটবলারকে দেখা যাবে। বিশ্বস্ত সূত্রের খবর, রয় এবং প্রীতমের পর প্রীবর দাসও হাতছাড়া হতে পারে এটিকে মোহনবাগানের।

প্রবীরের দিকে নজর বেঙ্গালুরু-কেরলের:

প্রবীরের দিকে নজর বেঙ্গালুরু-কেরলের:

সবুজ-মেরুনের ঘরের ছেলে হিসেবে পরিচিত প্রবীর দাসকে পাওয়ার জন্য ইচ্ছাপ্রকাশ করছে বেঙ্গালুরু এফসি এবং কেরল ব্লাস্টার্স এফসি। কেরলের সঙ্গে প্রাথমিক কথা চললেও বেঙ্গালুরু প্রস্তাব বেশি মনে ধরেছে প্রবীর দাসের। রিলিজ নেওয়ার বিষয়ে তিনি বাগানের অফিসিয়ালদের সঙ্গে কথাও শুরু করেছে। কারণ বেঙ্গালুরু প্রবীরকে চাইলেও কোনও ট্রান্সফার ফি দিতে রাজি নয়, সেই জন্যই প্রবীর চেষ্টা করছে এটিকে মোহনবাগান কর্তাদের রাজি করিয়ে নীল জার্সি গায়ে চাপানোর।

২০২১-২২ মরসুমের আগে প্রবীরকে আটকে দেয় এটিকেএমবি:

২০২১-২২ মরসুমের আগে প্রবীরকে আটকে দেয় এটিকেএমবি:

উল্লেখ না করলেই নয়, গত বছরও দল ছাড়ার কথা বলেছিলেন প্রবীর দাস কিন্তু এটিকে মোহনবাগান ম্যানেজমেন্ট চুক্তির ক্লজ দেখিয়ে তাঁকে আটকে দিয়েছিল। এ বার চুক্তি রয়েছে, তার মধ্যেই দল ছাড়ার কথা বলছেন প্রবীর। যদিও পুরোটাই ম্যানেজমেন্টের উপর, এনওসি না পেলে বাগানেই থাকতে হবে তাঁকে।

দল ছাড়তে পারেন ডেভিড উইলিয়ামস:

দল ছাড়তে পারেন ডেভিড উইলিয়ামস:

বাগান ছাড়তে পারেন অস্ট্রেলীয় তারকা ডেভিড উইলিয়ামসও। রয় কৃষ্ণর অনুপস্থিতিতে উইলিয়াসকে খেলালেও বাগান ম্যানেজমেন্টের সঙ্গে অজানা কারণে সম্পর্ক তলানিতে উইলিয়ামসের। গত এক বছরে সম্পর্ক আরও খারাপ হয়। তিনি নিজেও আর এই ক্লাবের হয়ে খেলতে চান না। উইলিয়ামসের দিকে হাত বাড়িয়ে রয়েছে চেন্নাই সিটি এফসি, ওডিশা এফসি, হায়দরাবাদ এফসির মতো ক্লাব।

৪১ বছর পর ইউরোপিয়ান ফাইনালে ফ্র্যাঙ্কফুট, ইতিহাসের পুরনাবৃত্তি করে রেঞ্জার্স পৌঁছল খেতাবি লড়াইয়ে৪১ বছর পর ইউরোপিয়ান ফাইনালে ফ্র্যাঙ্কফুট, ইতিহাসের পুরনাবৃত্তি করে রেঞ্জার্স পৌঁছল খেতাবি লড়াইয়ে

English summary
Prabir Das can leave ATK Mohun Bagan and join Bengaluru FC by mutually terminate the contract
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X