• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Pele: কেমন আছেন পেলে? ইনস্টাগ্রামে পোস্ট করে জানালেন স্বয়ং

Pele: কেমন আছেন পেলে? ইনস্টাগ্রামে পোস্ট করে জানালেন স্বয়ং
Google Oneindia Bengali News

নানাবিধ জটিলতার কারণে হাসপাতালে ভর্তি থাকতে হলেও শনিবার ইনস্টাগ্রামে পোস্ট করে ফুটবল সম্রাট পেলে জানিয়েছেন, তিনি মানসিক ভাবে শক্ত রয়েছেন। ৮২ বছর বয়সী ফুটবল আইকন ইনস্টাগ্রামে লিখেছেন, "বন্ধুরা আমি প্রত্যেককে শান্ত এবং ইতিবাচক রাখতে চাই। আমার মধ্যে আশা রয়েছে এবং মানসিক ভাবে আমি শক্ত রয়েছি, যথারীতি আমার চিকিৎসা চলছে।"

Pele: কেমন আছেন পেলে? ইনস্টাগ্রামে পোস্ট করে জানালেন স্বয়ং

এলবার্ট আইনস্টাইন হাসপাতালের যেই চিকিৎসকদেরর অধীনে পেলের চিকিৎসা হচ্ছে তাঁরা জানিয়েছেন, তিনি 'স্থিতিশীল' রয়েছেন। গত ২৪ ঘণ্টায় তাঁর অবস্থার অবনতি হয়নি। হাসপাতালের একটি রিপোর্টের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, "পুরো মেডিক্যাল টিম এবং নার্সিং টিমকে ধন্যবাদ জানাতে চাই আমার প্রতি তাঁদের সেবার জন্য। ভগবানের উপর আমার অনেক আস্থা রয়েছে। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ভালবাসায় ভরা প্রতিটা বার্তা আমায় সতেজ রাখছে, এ ছাড়া ব্রাজিলের খেলাও বিশ্বকাপে দেখছি। সব কিছুর জন্য আপনাদের ধন্যবাদ।"

সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালের চিকিৎসকরা একটি বিবৃতিতে বলেছে, "বিগত ২৪ ঘণ্টায় তাঁর শারীররিক অবস্থার কোনও অবনতি হয়নি এবং তিনি চিকিৎসায় সারা দিচ্ছেন।" পেলেকে গত সপ্তাহের শুরুর দিকে ভর্তি করা হয় হাসপাতালে। সেপ্টেম্বরে কোলন টিউমার অপারেশনের পর কেমোথেরাপি 'পুনঃমূল্যায়ন' করার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

কাতার বিশ্বকাপে পেলের দ্রুত সুস্থতা কামনা করেছেন ফুটবলাররা। ফ্রান্সের তরুণ স্ট্রাইকার কিলিয়ান এমবাপে টুইটারে লিখেছেন, "রাজার জন্য প্রার্থনা করুন।" সেনেগালের বিরুদ্ধে নামার আগে সাংবাদিক সম্মেলনের মধ্যে পেলের দ্রুত আরোগ্য কামনা করেছেন ইংল্যান্ডের অধিনায়ক হ্যারি কেন। তিনি লিখেছেন, "আমরা তাঁর শুভ কামনা জানাই এবং অবশ্যই তাঁর পরিবারের সঙ্গে আমি অনুভূতি রয়েছে। আমাদের এই খেলার প্রেরণা তিনি এবং এক জন অসাধারণ ফুটবলার এবং অসাধারণ মানুষ। ওনার দ্রুত সুস্থতা কামনা করি।" বিশ্ব ফুটবলের ইতিহাসে একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপ জিতেছেন পেলে। ১৯৫৮, ১৯৬২ এবং ১৯৭০ বিশ্বকাপ জয়ী ব্রাজিল দলের সদস্য তিনি। বিংশ শতকের অন্যতম সেরা ক্রীড়া ব্যক্তিত্ব তিনি। ১৯৭৭ সালে ফুটবল থেকে অবসর নেওয়ার আগে ১২০০-এর বেশি গোল করেছেন তিনি।

English summary
Pele said he is strong with a lot of hope through his instagram post.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X