• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Durand Cup 2022: ডার্বির টিকিটের হাহাকার, আশ্বস্ত করলেন আয়োজকরা

Google Oneindia Bengali News

শনিবার (৬ অগস্ট) থেকে শুরু হয়েছে ডুরান্ড কাপের টিকিট বিক্রি। কিন্তু ডার্বির টিকিট অনলাইনে ছাড়া হয় বৃহস্পতিবার। ডার্বির টিকিট অনলাইনে ছাড়ার ৩০ মিনিটের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে কী ভাবে ঘটি-বাঙালের মহরণের টিকিট পাওয়া যায় তা নিয়ে চিন্তিত দুই দলেরই হাজার হাজার সমর্থক। তবে, তাঁদের জন্য আশার খবর শুক্রবার শোনালেন ডুরান্ড কাপের আয়োজকরা।

Durand Cup 2022: ডার্বির টিকিটের হাহাকার, আশ্বস্ত করলেন আয়োজকরা

ডুরান্ডের আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে ডার্বির প্রথম লটের টিকিট ছাড়া হয়েছিল অনলাইনে, তা ৩০ মিনিটের মধ্যে শেষ হয়ে গেলেও পরবর্তীতে ফের টিকিট অনলাইনে ছাড়া হবে ডার্বির জন্য। এখনও দু'টো স্লটের টিকিট অনলাইনে ছাড়ার কথা রয়েছে। এছাড়াও অফ লাইনে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগানের টিকিট কিনতে পারবেন সমর্থকেরা। ডার্বির প্রথম লটের টিকিট শেষ হয়ে গেলেও বাকি সব ম্যাচের টিকিটই পাওয়া যাচ্ছে অনলাইনে।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে তিন প্রধানের খেলার টিকিট সংশ্লিষ্ট ক্লাবের কাউন্টার থেকে পাওয়া যাবে। যার অর্থ মহমেডানের সমর্থকেরা মহমেডান ক্লাব থেকে, ইস্টবেঙ্গলের সমর্থকেরা ইস্টবেঙ্গল ক্লাব থেকে এবং মোহনবাগান সমর্থকেরা মোহনবাগান ক্লাব থেকে টিকিট কাটতে পারবেন। এ ছাড়াও যুবভারতী ক্রীড়াঙ্গণের বক্স অফিস থেকে টিকিট পাওয়া যাবে।

১৬ অগস্ট ক্রীড়াপ্রেম দিবস পালিত হয়। এই দিনই ১৯৮০ সালে ইডেন গার্ডেন্সে ডার্বি ম্যাচ দেখতে গিয়ে প্রাণ হারিয়েছিলেন ১৬ জন সমর্থক। এ বারের ডুরান্ডের উদ্বোধনও হচ্ছে ১৬ অগস্ট। তাই আয়োজকরা এখনও পাকাপাকি কথা না দিলেও সেই প্রাণ হারানো ১৬ জন সমর্থকের বাড়ির কাউকে মাঠে আনা যায় কি না, সেই বিষয়ে ভাবনা চিন্তা চলছে।

ডুরান্ডের চ্যাম্পিয়ন দলকে ডুরান্ড কাপ ছাড়াও দেওয়া হবে সিমলা ট্রফি এবং প্রেসিডেন্টস কাপ। ফাইনালের দিন যুবভারতী ক্রীড়াঙ্গণে উপস্থিত থাকার কথা রয়েছে দেশের নব নির্বাচিত রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর। ডুরান্ডের চ্যাম্পিয়ন দলকে তিনটি ট্রফির সঙ্গে দেওয়া হবে ৬০লক্ষ টাকা এবং রানার্স দল পাবে ৪০ লক্ষ টাকা। সেনাবাহিনীর নির্দেশে এআইএফএফ-এর উদ্যোগে ডুরান্ড কাপকে স্বীকৃতি দিয়েছে এএফসি।

English summary
Organisers of Durand Cup confirms there will be sufficient tickets for derby. Apart from online, supporters can buy tickets offline also. They can purchase tickets from East Bengal, Mohun Bagan and Mohammedan tent.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X