India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএলে সুনীলদের টপকে ওগবেচের রেকর্ড! হায়দরাবাদের বিরুদ্ধে ফের ৫ গোল হজম নর্থইস্টের

Google Oneindia Bengali News

আইএসএলে গোলের বন্যা বইয়ে দেওয়ার ধারা অব্যাহত রাখল হায়দরাবাদ এফসি। আজ মারগাওয়ের পণ্ডিত জওহরলাল নেহরু স্টেডিয়ামে নর্থইস্ট ইউনাইটেডকে ৫-০ গোলে চূর্ণ করল তারা। জোড়া গোল করে আইএসএলের ইতিহাসে সর্বাধিক গোল করার রেকর্ডটি নিজের দখলে নিলেন বার্থোলোমিউ ওগবেচে।

 হায়দরাবাদের বিরুদ্ধে ফের ৫ গোল হজম নর্থইস্টের

এদিন ম্যাচের ৩ মিনিটের মাথায় গোল করে হায়দরাবাদকে এগিয়ে দেন ওগবেচে। প্রথমার্ধের ইনজুরি টাইমে ব্যবধান বাড়ান আকাশ মিশ্র। দ্বিতীয়ার্ধে হলো তিনটি গোল। ৬১ মিনিটে নিজের দ্বিতীয় তথা রেকর্ড সৃষ্টিকারী গোলটি করে খালিদ জামিলের দলের সমস্যা বাড়িয়ে দেন ওগবেচে। ৮৪ মিনিটে নিখিল পূজারী ও ৮৮ এডু গার্সিয়া হায়দরাবাদের বাকি গোল দুটি করেন।

ম্যাচের প্রথম সুযোগটি কাজে লাগিয়েই গোল করেন ওগবেচে। ১৪ মিনিটের মাথায় সমতা ফেরানোর সুযোগ এসেছিল নর্থইস্টের কাছে, কিন্তু জাকারিয়া ডায়ালো বল জালে জড়াতে পারেননি। ৩৫ মিনিটে জোয়েল চিয়ানেসের কর্নার থেকে আকাশ মিশ্রর হেড গোলে ঢোকার মুখে লাইন থেকে তা বাঁচান গোলকিপার শুভাশিস রায়। এরপর চিয়ানেসের কর্নারে মাথা ছুঁইয়েই দুরন্ত গোল করেন আকাশ। প্রথম গোলটির ক্ষেত্রেও অবদান ছিল কুশলী চিয়ানেসের। দ্বিতীয়ার্ধে আর লড়াইয়ের জায়গাতেই ছিল না নর্থইস্ট। ভিপি সুহের অফ সাইডের ফাঁদে জড়ানোয় তাদের একটি গোল বাতিলও হয়।

প্রথম সাক্ষাতে নর্থইস্টকে ৫-১ গোলে হারিয়েছিল হায়দরাবাদ এফসি। আজ ম্যানুয়েল মার্কুয়েজের দল জিতল ৫-০ ব্যবধানে। ওগবেচে এদিন আইএসএলের ৪৯তম গোলটি করে ভেঙে দিলেন সুনীল ছেত্রী ও ফেরান কোরোমিনাসের ৪৮টি গোলের রেকর্ডটি। ওগবেচে এর আগে নর্থইস্ট ইউনাইটেড ও কেরালা ব্লাস্টার্স এফসির হয়েও আইএসএল সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন। ২০১৮-১৯ মরশুমে ওগবেচেকে নর্থইস্ট সই করিয়েছিল। প্রথমবার দলকে চারে রাখতে ১২টি গোল করেছিলেন ওগবেচে। পরের মরশুমে কেরালা ব্লাস্টার্সে গিয়ে ১৫টি গোল করে লিগে যুগ্ম সর্বোচ্চ গোলদাতা হন। মুম্বই সিটি এফসিতে তিনি আটটি গোল করে গত মরশুমে ক্লাবকে খেতাব জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা নেন। চলতি মরশুমে হায়দরাবাদ এফসির হয়ে ১৩ ম্যাচে তাঁর গোলের সংখ্যা বেড়ে হলো ১৪।

এই জয়ের ফলে ১৪ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রইল হায়দরাবাদ এফসি। দ্বিতীয় স্থানে থাকা জামশেদপুরের ১২ ম্যাচে রয়েছে ২২ পয়েন্ট। ১৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দশে নর্থইস্ট। শেষ চারের আশা জিইয়ে রাখতে কাল মুখোমুখি হবে এফসি গোয়া ও ওডিশা এফসি।

English summary
Hyderabad FC Thrashed NorthEast United FC By 5-0. Bartholomew Ogbeche Becomes All-Time Leading Goalscorer.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X