• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেসি-রোনাল্ডোর দলবদলের গুঞ্জনের মাঝে নেইমার-এমবাপ্পেকে নিয়ে বড় মন্তব্য পিএসজির

  • |

একদিকে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ের পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দলবদল নিয়ে গুঞ্জন। সি আর সেভেনকে নাকি বার্সেলোনায় আসার প্রস্তাব দিয়েছে কাতালান ক্লাব। অন্যদিকে বার্সা ম্যানেজমেন্টের সঙ্গে মোহভঙ্গে নাকি ২০২১ সালে স্পেন ছাড়ছেন মেসি! ফুটবল দুনিয়ার দুই মহাতারকার দলবদলের নানা আপডেট নিয়ে ফ্যানেদের মধ্যে যখন হইচই তখন নেইমার ও এমবাপ্পে কখনও প্যারিস সেন্ট জার্মেইন ছাড়বে না! বড় ঘোষণা করে লাইমলাইটে পিএসজি প্রেসিডেন্ট।

চ্যাম্পিয়ন্স লিগে সেমিফাইনালে পিএসজি

চ্যাম্পিয়ন্স লিগে সেমিফাইনালে পিএসজি

বুধবার রাতে আতালান্তার বিরুদ্ধে ৮৯ মিনিট পর্যন্ত ০-১ পিছিয়ে থেকে শেষ তিন মিনিটের প্রত্যাবর্তনে স্কোরলাইন ২-১ করে ম্যাচ জিতেছে পিএসজি। এই জয়ে ১৯৯৫ সালের পর দ্বিতীয়বার চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল পাকা করেছে দল।

নেইমার-এমবাপ্পে পিএসজিতেই থাকবে দাবি প্রেসিডেন্টের

নেইমার-এমবাপ্পে পিএসজিতেই থাকবে দাবি প্রেসিডেন্টের

দলের পারফর্ম্যান্সে খুশি হয়ে এরপরই পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি দল বদলের গুজব উড়িয়ে দিয়ে স্পষ্ট জানিয়ে দিয়েছেন, 'নেইমার ও কিলিয়ান এমবাপ্পে, বিশ্বের সেরা খেলোয়াড়দের অন্যতম দুজন কখনো পিএসজি ছাড়বে না।'

নেইমারকে পেতে চায় বার্সেলানা

নেইমারকে পেতে চায় বার্সেলানা

প্রসঙ্গত নেইমারকে ফেরানোর বিষয়ে বার্সেলোনা দারুণভাবে আগ্রহী। মেসি নিজেও নেইমারকে বার্সায় পেতে চান বলে শোনা যাচ্ছে। ফুটবলমহলে গুঞ্জন নেইমারকে বার্সায় বিক্রি করে রোনাল্ডোকে দলে নিতে পারে পিএসজি। অন্যদিকে এমবাপ্পেকে নিয়ে দলবদলের আলোচনা নেইমারের মতো না হলেও কয়েক দিন পরপরই ফরাসি তারকার দলবদল নিয়েও গুঞ্জন ওঠে।

পিএসজি সভাপতি যা বলেছেন

পিএসজি সভাপতি যা বলেছেন

দল চ্যাম্পিয়ন্স লিগের সেমিতে ওঠার পর পিএসজি সভাপতি বলেন, 'সবাই বলে পিএসজি চ্যাম্পিয়নস লিগ জিততে প্রস্তুত নয়। সংবাদমাধ্যম থেকে সবাই পিএসজির সামর্থ্য নিয়ে সন্দেহ করে। কিন্তু আমরা দারুণ লড়াকু মানসিকতা দেখিয়েছি। আমাদের লক্ষ্য অনেক বড়। তবে আপাতত সেমিফাইনাল নিয়েই ভাবছি। চ্যাম্পিয়ন্স লিগে এগিয়ে যেতে এই জয়টা দরকার ছিল।'

স্বমহিমায় মঞ্জরেকর, সিপিএলের হিন্দি ধারাভাষ্যকারদের তালিকায় আর কারা

English summary
Neymar & Mbappe will never leave PSG,claims president Khelaifi after reaching Champions League semi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X