• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৫০০ জনের পার্টি! হেসেই কুটিপাটি নেইমার! কী বললেন ব্রাজিল তারকা?

করোনা ভাইরাসের আবহে নতুন বছরকে আমন্ত্রণ জানিয়ে ৫০০ জনের পার্টি আয়োজন করার অভিযোগ হেসেই উড়িয়ে দিলেন নেইমার জুনিয়ার। এই খবর যে সঠিক নয়, তাও স্পষ্ট করে জানিয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার। পরিবারের গুটিকয়েক সদস্যকে নিয়ে ছোট করে অনুষ্ঠান করা হয়েছিল বটে, তবে তা মাত্রাতিরিক্ত নয় বলে জানিয়েছেন পিএসজি তারকা।

৫০০ জনের পার্টি! হেসেই কুটিপাটি নেইমার! কী বললেন ব্রাজিল তারকা?

ব্রাজিলের বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, রিও ডে জেনেইরো-র বিচ টাউন মাংগারাটিবায় পাঁচ দিনের এই পার্টির আয়োজন করেছিলেন নেইমার জুনিয়ার। অতিমারীর আতঙ্ককে ফু দিয়ে উড়িয়ে শনিবার থেকে শুরু হওয়া অনুষ্ঠানে কমপক্ষে ৫০০ (কারও মতে ১৫০) জন এক স্থানে ভিড় করেছিলেন বলেও খবর। 'নেইমারপালোজা' নামের ওই অনুষ্ঠান অনেকটা রেভ পার্টিরই রূপ নিয়েছিল বলে ব্রাজিলের সংবাদমাধ্যমের তরফে বলা হয়েছিল। রিও ডে জেনেইরো-র স্টেট প্রসেকিউটার ঘটনার তদন্ত শুরু করেছিল। অভিযোগ প্রমাণিত হলে বড় শাস্তির মুখে পড়তে পারতেন নেইমার জুনিয়ার। কিন্তু তার কোনও সম্ভাবনা নেই বলে জানিয়েছেন ব্রাজিল তারকা।

নেইমার জানিয়েছেন, নতুন বছর উপলক্ষ্যে পরিবারের সকল সদস্য রিও ডে জেনেইরো-তে মিলিত হয়েছিলেন। তাঁরা একসঙ্গে খাওয়াদাওয়া করেন বলেও জানিয়েছেন ব্রাজিলের অধিনায়ক। যদিও সেই সংখ্যা যে মোটেই ৫০০ নয়, তা হেসেই জানিয়েছেন নেইমার। বলেছেন, করোনা ভাইরাসের কথা মাথায় রেখে সব স্বাস্থ্য ও সুরক্ষা বিধি মেনেই এই অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে অংশ নেওয়া প্রতি সদস্যের কোভিড ১৯ টেস্ট করা হয়েছিল বলেও জানিয়েছেন নেইমার।

বিশ্বব্যাপী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় সাড়ে আট কোটি মানুষ। প্রাণ হারিয়েছেন প্রায় ১৮ লক্ষ মানুষ। করোনা প্রভাবের নিরিখে বিশ্ব তালিকার তৃতীয় স্থানে রয়েছে ব্রাজিল। নেইমারের দেশে প্রায় ৭৫ লক্ষ মানুষ কোভিড ১৯ আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন এক লক্ষ ৯৫ হাজারেরও বেশি মানুষ।

কলকাতাঃ নতুন বছরে নতুন মেকওভারে খুলে যেতে পারে মহাকরণ

করোনার নয়া স্ট্রেন থেকে বাঁচতে মুস্তাক আলি ট্রফি নিয়ে কড়া সৌরভ শিবির, তৈরি এসওপি

English summary
Neymar Jr rubbishes the reports of New Year's party for 500 guests
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X