India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মাতাল হয়ে অনুশীলনে আসেন নাকি নেইমার! ফরাসি সাংবাদিকের মন্তব্যে শোরগোল ফুটবল বিশ্বে

Google Oneindia Bengali News

সময়টা একেবারেই ভাল যাচ্ছেনা প্যারিস সাঁ জাঁ'র। কয়েক সপ্তাহ আগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গিয়েছে ফ্রান্সের ক্লাব ফুটবলের এক নম্বর দল। পিএসজি'কে হার স্বীকার করতে হয়েছে লিগ টেবলের একাদশ স্থানে থাকা মোনাকোর বিরুদ্ধে। দুই দিন আগে মোনাকোর ঘরের মাঠে লিওনেল মেসির দল পরাস্থ হয়েছে ০-৩ ব্যবধানে।

মাতাল হয়ে অনুশীলনে আসেন নাকি নেইমার! ফরাসি সাংবাদিকের মন্তব্যে শোরগোল ফুটবল বিশ্বে

নক্ষত্রখচিত দল গড়েও টানা বিপর্যয়ের ফলে ক্লাবের ভিতরে এবং বাইরে ফুটবলার, টিম ম্যানেজমেন্টের বিরুদ্ধে সমালোচনার ঝড় উঠেছে। এ বার সেই ঝড় আরও গতি পেল ব্রাজিলের তারকা ফরওয়ার্ড নেইমারের কারণে।

সেই ঝড়ের গতি বহুগুণ বাড়িয়ে দিলেন ফ্রান্সের বিখ্যাত ক্রীড়া সাংবাদিক ড্যানিয়েল রিওলো। ফ্রান্সের এই সাংবাদিকের জানিয়েছে, পিএসজি'র হয়ে খেললেও সেই দলকে কোনও গুরুত্বই দেন না নেইমার। নেইমারের বিরুদ্ধে দলের নিয়মিত অনুশীলনকে গুরুত্ব না দেওয়ার অভিযোগ তিনি তুলেছেন। এমনকি মাতাল অবস্থায় অনুশীলনে আসেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড, এমনটাও জানিয়েছেন ড্যানিয়েল।

মঙ্গলবার আরএমসি স্পোর্টকে এই সবই জানিয়েছে রিওলো, তিনি বলেছে, "বেশিরভাগ সময় নেইমার দলের অনুশীলনে আসেন না। যখন আসেন তখন তাঁকে দেখতে বিধ্বস্ত লাগে, মাতাল মনে হয়। নেইমার পিএসজির উপর প্রতিশোধ নিচ্ছেন।"

'পিএসজি সমর্থকরা নেইমারের ভাঁড়ামি বা তার নেটফ্লিক্স ডকুমেন্টারির ব্যাপারে একদমই আগ্রহী নয়। ক্লাবের উচিত তাংর সাথে চুক্তি শেষ করে তাঁকে ছেড়ে দেয়া। দিনের শেষে ক্লাবেরই ক্ষতি করছে ও। তাঁকে ছেড়ে দেয়া জরুরি। পিএসজি সমর্থকদের কিছু যায় আসে না নেইমারকে নিয়ে। তাঁকে ঘিরে সমর্থকেরা একেবারেই আবেগতাড়িত নয়।"

পাকিস্তানের বিরুদ্ধে অনবদ্য স্মিথ, সঙ্গাকারা-তেন্ডলুকরকে টপকে নতুন টেস্ট রেকর্ড গড়লেন প্রাক্তন অজি অধিনায়কপাকিস্তানের বিরুদ্ধে অনবদ্য স্মিথ, সঙ্গাকারা-তেন্ডলুকরকে টপকে নতুন টেস্ট রেকর্ড গড়লেন প্রাক্তন অজি অধিনায়ক

চ্যাম্পিয়ন্স লিগ থেকে বাদ পড়ার পর পিএসজির উদাসীন মানসিকতারও সমালোচনা করেছেন ফরাসি সাংবাদিক। তাঁর কথায়, "পিএসজি এখন কোনও ক্লাবই নয়। এখানে কোনও একতা নেই। কোনও ভালো কোচ নেই। ক্লাবের সভাপতিও এই সব বিষয়ে মুখে কুলুপ এঁটেছে। সব বিষয়েই সে নিশ্চুপ। মৌনতা বজায় রেখেছে। এই রকম একটা বিপর্যয়ের পর সবার নড়েচড়ে বসা উচিত ছিল।"

চ্যাম্পিয়ন্স লিগে থেকে ছিটকে যাওয়ার পর এবং ঘরোয়া লিগে একাদশ স্থানে থাকা মোনাকোর বিরুদ্ধে অপ্রত্যাশিত হারের পর ক্লাব প্রশাসন নরেচড়ে বসবে বলে আশা করেছিলেন পিএসজির সমর্থকেরা। কিন্তু তা হয়নি। এই নিয়েও হতাশা প্রকাশ করেছেন এই সাংবাদিক। এখনও এই সমস্ত বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি নেইমারের থেকে।

English summary
Neymar is ruining the club and also he arrives in training like he is drunk, French Journalist accused Brazilian Star.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X