• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিশ্বকাপের নক-আউটে খেলার এবং গোল করার স্বপ্নও কখনও দেখেননি রোনাল্ডোর অনুগামী গঞ্জালো

বিশ্বকাপের নক-আউটে খেলার এবং গোল করার স্বপ্নও কখনও দেখেননি, রোনাল্ডোর অনুগামী গঞ্জালো
Google Oneindia Bengali News

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পরিবর্তেপর্তুগালের প্রথম একাদশে সুযোগ পেয়েই বিশ্বকাপের মঞ্চে হাজার ওয়াটের আলো নিজেরদিকে করে নিয়েছেন গঞ্জালো র‌্যামোস। কাতার বিশ্বকাপে প্রথম হ্যাটট্রিক আসে তাঁর পাথেকে।

বিশ্বকাপের নক আউটে শুরু করারস্বপ্ন কখনও দেখেননি গঞ্জালো:

বিশ্বকাপের নক আউটে শুরু করারস্বপ্ন কখনও দেখেননি গঞ্জালো:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর উত্তরসূরিম্যাচ শেষে জানিয়েছেন, হ্যাটট্রিক তো দূরের কথা, বিশ্বকাপের নক আউট ম্যাচে প্রথমএকাদশে খেলার সুযোগ পাবেন তিনি, এমন স্বপ্নই কখনও দেখেননি। তিনি বলেছেন, "আমি স্বপ্নেওকখনও ভাবিনি বিশ্বকাপের নক আউট ম্যাচে শুরু থেকে খেলব এবং তিনটে গোল করব।"

সুইৎজারল্যান্ড অতীত, মরক্কোম্যাচের জন্য প্রস্তুতি শুরু করতে হবে:

সুইৎজারল্যান্ড অতীত, মরক্কোম্যাচের জন্য প্রস্তুতি শুরু করতে হবে:

সুইৎজারল্যান্ড ম্যাচ এখন অতীত,কোয়ার্টার ফাইনালে পর্তুগালের সামনে কঠিন চ্যালেঞ্জ নিয়ে অপেক্ষা করছে মরক্কো।আফ্রিকার দেশটির ডিফেন্সিভ লাইন বেশ শক্ত। স্পেনকে ১২০ মিনিট ধরে আটকে রেখে টাইব্রেকারে বিশ্বকাপ থেকে ছিটকে দিয়েছে মরক্কো। ফলে আত্মবিশ্বাসের শীর্ষে থেকেসেমিফাইনালের টিকিট নিশ্চিত করার লক্ষ্যে নামবে আফ্রিকার দলটি। ফলে মরক্কোরবিরুদ্ধে নামার আগে সাবধানী তবে প্রত্যয়ী গঞ্জালো। তিনি বলেছেন, "আমার ম্যাচপ্রতি ম্যাচ ভাবতে হবে এবং পরবর্তী ম্যাচের জন্য তৈরি হতে হবে। ফলাফল এখনও কোনওম্যাটার করে না। পরবর্তী ম্যাচে আমাদের অল আউট যেতে হবে।"

রোনাল্ডোই আদর্শ তরুণ র‌্যামোসের,পছন্দ করেন লেওয়ানডস্কি, ইব্রাহিমোভিচের খেলা:

রোনাল্ডোই আদর্শ তরুণ র‌্যামোসের,পছন্দ করেন লেওয়ানডস্কি, ইব্রাহিমোভিচের খেলা:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো যখনপর্তুগালের জার্সিতে নিজের প্রথম ম্যাচটি খেলতে মাঠে নামেন তখন গঞ্জালো র‌্যামোসেরবয়স ছিল মাত্র ২ বছর। অতীতে একাধিক বার র্যামোস জানিয়েছেন তাঁর আদর্শ ৩৭ বছর বয়সীপর্তুগিজ অধিনায়ক। স্যান্টোসের প্রথম একাদশ বেছে নেওয়ার পর কেমন ছিল রোনাল্ডোররিয়েকশন? লুসেইল স্টেডিয়ামে ম্যাচের সেরাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "সত্যি বলতেদলের কেউ এই বিষয়ে কোনও কথা বলেনি। অধিনায়ক হিসেবে ক্রিশ্চিয়ানো সেটাই করেছে, যেটাও করে, সাহায্য করেছে, আমাদের সঙ্গে কথা বলেছে, শুধু আমার সঙ্গেই নয়, আমারসতীর্থদের সঙ্গেও।" গঞ্জালো র‌্যামোস বলেছেন, "আমার বরাবর আদর্শ থেকেছেনক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আমি (রবার্ট) লেওয়ানডস্কি এবং (জলাটন) ইব্রাহিমোভিচকেও ভাল লাগে।"

সেপ্টেম্বরে পর্তুগালের জার্সিতে অভিষেক হয়:

সেপ্টেম্বরে পর্তুগালের জার্সিতে অভিষেক হয়:

জাতীয় দলের হয়ে এটা ছিল র‌্যামোসেরচতুর্থ আউটিং। এর আগে বিশ্বকাপের দুইটি গ্রুপ ম্যাচ মিলিয়ে ১০ মিনিট মতোখেলেছিলেন। ১৭ নভেম্বর প্রি-ওয়ার্ল্ড কাপ ফ্রেন্ডলি ম্যাচে নাইজেরিয়ার বিরুদ্ধেতাঁর অভিষেক হয়। ৬৭ মিনিটে পরিবর্ত ফুটবলার হিসেবে নেমেছিলেন তিনি এবং একটি গোলকরেছিলেন।

FIFA World Cup 2022: ফিফা বিশ্বকাপের শেষ আটে কারা? কোন দল কবে খেলবে কাদের বিরুদ্ধে?FIFA World Cup 2022: ফিফা বিশ্বকাপের শেষ আটে কারা? কোন দল কবে খেলবে কাদের বিরুদ্ধে?

English summary
Never dreamt of Playingin Knock out of World Cup and score three goals said Goncalo Ramos
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X