• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পিছিয়ে পড়েও লেওয়ানডস্কির পোল্যান্ডের বিরুদ্ধে বড় জয় বেলজিয়ামের, গ্যারেথ বেলের ওয়েলসের হার ডাচ দলের বিরুদ্ধে

পিছিয়ে পড়েও লেওয়ানডস্কির পোল্যান্ডের বিরুদ্ধে বড় জয় বেলজিয়ামের, গ্যারেথ বেলের ওয়েলসের হার ডাচ দলের বিরুদ্ধে
Google Oneindia Bengali News

প্রথম ম্যাচে অবিশ্বাস্য হারের পর প্রবল বিক্রমে ফিরে এল বেলজিয়াম। উয়েফা নেশনস লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়েও বড় জয় পেল কেভিন ডি ব্রুইনের দল। গ্রুপের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিরুদ্ধে গোটা বিশ্বকে অবাক করে ১-৪ ব্যবধানে হেরে যায় বেলজিয়াম। নেশনস লিগে ভাল পজিশনে থাকতে হলে বৃহস্পতিবার মধ্য রাতের ম্যাচে পোল্যান্ডকে হারাতেই হত এডেন হ্যাজার্ড- মিচি বাতসুয়ায়িদের। এই ম্যাচে বেলজিয়াম জিতল ৬-১ গোলে।

পিছিয়ে পড়েও লেওয়ানডস্কির পোল্যান্ডের বিরুদ্ধে বড় জয় বেলজিয়ামের, গ্যারেথ বেলের ওয়েলসের হার ডাচ দলের বিরুদ্ধে

এ দিন ম্যাচের ২৮ মিনিটে সেবাস্তিয়ান জিমান্সকির পাস থেকে দুর্দান্ত গোলে পোল্যান্ডকে এগিয়ে দেন রবার্ট লেওয়ানডস্কি। পোলিশ কিংবদন্তি নিজের কাজটা ঠিক মতো করলেও ডিফেন্স এবং মাঝমাঠের ছন্নছাড়া অবস্থার কারণে এত বড় মাপের ফুটবলারকে দলে পেয়েও বেলজিয়ামের বিরুদ্ধে চাপ সৃষ্টি করতে পারল না পোল্যান্ড। প্রথমার্ধেই ম্যাচে সমতা ফিরিয়ে আনে বেলজিয়াম। টিমোথি কাস্টাগনের পাস থেকে বেলজিয়ামকে সমতায় ফেরান অ্যাক্সেল উইসেল। ১-১ ব্যবধানে শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধে পাঁচ গোল হয় এই ম্যাচে। ৫৯ মিনিটে এডেন হ্যাজার্ডের পাস থেকে বেলজিয়ামকে এগিয়ে দেন কেরিয়ারের সেরা ফর্মে থাকা কেভিন ডি ব্রুইন। ৬৬ মিনিটে হ্যাজার্ডের পরিবর্তে লিয়ান্দ্রো ট্রসার্ডকে মাঠে নামান বেলজিয়ামের কোচ। মোক্ষম কাজ করে এই পরিবর্তনটি।৭৩ মিনিটে মিচি বাতসুয়ায়ির পাস থেকে গোল করে বেলজিয়ামকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন ট্রসার্ড। সাত মিনিটের মধ্যে নিজের দ্বিতীয় গোলটি করে বেলজিয়ামের পক্ষে খেলার ফল ৪-১ করেন সুপার সাব ফুটবলারটি। ইয়ানিক কারাসকো তাঁকে গোলের বলটি বাড়ান। ৮৩ মিনিটে ইয়রি টেলিমান্সের পাস থেকে লিয়েন্ডার ডেনডোঙ্কার গোল পান। ম্যাচের অন্তিমলগ্নে থোর্গান হ্যাজার্ডের পাস থেকে বেলজিয়ামের ষষ্ঠ গোলটি করেন লইস ওপেন্ডা।

ওয়েলসের জাতীয় দলের পূর্ব তারকা আসতে পারেন ভারতে, বেলের সতীর্থকে পাওয়ার জন্য ঝাঁপাল ইস্টবেঙ্গল-এটিকে মোহনবাগানওয়েলসের জাতীয় দলের পূর্ব তারকা আসতে পারেন ভারতে, বেলের সতীর্থকে পাওয়ার জন্য ঝাঁপাল ইস্টবেঙ্গল-এটিকে মোহনবাগান

এ দিন অপর খেলায় ওট ওয়েঘর্সটের শেষ মুহূর্তের গোলে ওয়েলসকে ১-২ ব্যবধানে পরাজিত করে নেদারল্যান্ডস। এই ম্যাচে মূলত রিজার্ভ বেঞ্চের ফুটবলারদের সুযোগ দিয়েছিলেন ডাচ কোচ লুই ভান গাল। প্রথমার্ধ ছিল গোলশূন্য। ম্যাচের ৫০ মিনিটে কুপেইনার্স এগিয়ে দেন নেদারল্যান্ডসকে। দ্বিতীয়ার্ধের অ্যাডেড টাইমে ওয়েলসকে সমতায় ফেরান নরিংটন- ডেভিস। অবিশ্বাস্য ভাবে সংযুক্তি সময়ের শেষ মিনিটে প্রতি আক্রমণে এসে গোল করে ওয়েঘর্সট নেদরল্যান্ডসের জয় নিশ্চিত করেন।

English summary
Nations League: Belgium back in winning track against Poland. In the other match which has been played between Netherlands and Wales has seen massive drama. In the last minute goal Dutch team beat wales.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X