• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আইএসএলে ফের হার এসসি ইস্টবেঙ্গলের, বিপিনের গোলে জিতে প্রথম চারে মুম্বই সিটি এফসি

  • |
Google Oneindia Bengali News

আইএসএলে ফের পরাজয় এসসি ইস্টবেঙ্গলের। ফতোরদার পণ্ডিত জওহরলাল নেহরু স্টেডিয়ামে লাল হলুদকে ১-০ গোলে হারাল গতবারের চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ৫১ মিনিটে জয়সূচক গোলটি করেন বিপিন সিং। এই জয়ের সুবাদে পয়েন্ট তালিকার চতুর্থ স্থান দখল করল মুম্বই।

আইএসএলে ফের হার এসসি ইস্টবেঙ্গলের, বিপিনের গোলে জিতে প্রথম চারে মুম্বই সিটি এফসি

এদিনের ম্যাচে প্রথমার্ধে খেলায় কোনও গোল না হলেও উপভোগ্য ফুটবলেরই সাক্ষী থাকেন ফুটবলপ্রেমীরা। মুম্বই সিটি এফসি বেশ কয়েকটি আক্রমণ তুলে আনলেও গোলমুখ খুলতে পারেননি। লাল হলুদের বক্সে বেশ কয়েকটি ক্রস বা পাস পেলেও মুম্বইয়ের আক্রমণভাগের ফুটবলাররা গোলমুখ খুলতে পারছিলেন না। প্রথমার্ধে বিপক্ষের আক্রমণ ভালোভাবেই সামাল দেয় এসসি ইস্টবেঙ্গলের রক্ষণ। মুম্বই ফাইনাল থার্ডের ব্যর্থতায় প্রথমার্ধে পারফরম্যান্সের নিরিখে এগিয়ে থাকলেও কাঙ্ক্ষিত গোলটি পায়নি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোল পেতে ফের আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে মুম্বই সিটি এফসি। ফলও মেলে। ব্র্যাডেন ইনম্য়ানের থেকে বল পেয়ে বিপক্ষ বক্সের দিকে তা নিয়ে যান বিপিন সিং। সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করে তিনিই ম্যাচের একমাত্র তথা জয়সূচক গোলটি করেন ৫১ মিনিটে। বাঁ পায়ের জোরালো শট রোখার চেষ্টা লাল হলুদ গোলকিপার শঙ্কর রায় করলেও সফল হননি। পিছিয়ে পড়ার পর সমতা ফেরানোর লড়াই চালাতে থাকেন মারিও রিভেরার ছেলেরা। বল দখলের লড়াইয়ে একটা সময় এগিয়ে ছিল লাল হলুদ। ৭২ মিনিটে মুম্বই সিটির ফ্রি কিক বিপন্মুক্ত করতে গিয়ে হাওকিপ প্রায় আত্মঘাতী গোল করে ফেলছিলেন, ভাগ্যের জোরে রক্ষা পায় এসসি ইস্টবেঙ্গল।

তবে ম্যাচের ৮২ মিনিটে সহজতম সুযোগটি পেয়েও তা কাজে লাগাতে পারেনি লাল হলুদ। কর্নার থেকে গোল করার প্রয়াস চালিয়ে সফল হননি ফ্রান সোটা, কিন্তু বলটিকে সঠিকভাবে ক্লিয়ার করতে পারেননি মুম্বইয়ের ফুটবলাররা। গোলের খুব কাছ থেকে বাইসাইকেল কিক নিয়েছিলেন রাজু গায়কোয়াড়়। কিন্তু সেটি অনবদ্য দক্ষতায় রুখে দেন মুম্বই গোলরক্ষক মহম্মদ নওয়াজ। এরপর দুই দলই কিছু সুযোগ তৈরি করেছিল, কিন্তু আর গোল পায়নি কেউই। এই জয়ের সুবাদে ১৭ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে চারে রইল মুম্বই। ১৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সবার নীচে এসসি ইস্টবেঙ্গল। চেন্নাইয়িনের সঙ্গে ড্র করার পর ফের টানা তিনটি ম্যাচ হারল লাল হলুদ। তাদের আর ম্যাচ বাকি নর্থইস্ট ইউনাইটেড এফসি (২৮ ফেব্রুয়ারি) ও বেঙ্গালুরু এফসি (৫ মার্চ)-র বিরুদ্ধে । মুম্বই সিটির ম্যাচ বাকি এফসি গোয়া, কেরালা ব্লাস্টার্স এফসি ও হায়দরাবাদ এফসির বিরুদ্ধে।

English summary
Mumbai City FC Beat SC East Bengal By 1-0 To Secure The Fourth Spot Of ISL Points Table. Bipin Singh Has Scored The Only Goal Of The Match.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X