• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা পরিস্থিতির মাঝে সুদূর স্পেন থেকে কেরালায় কোচিং করাচ্ছেন কিবু ভিকুনা

করোনা উদ্বেগ কাটিয়ে আইএসএল কবে শুরু হবে জানা নেই। এই পরিস্থিতিতে স্পেন থেকে দলের সঙ্গে যোগাযোগ রাখা শুরু করে দিলেন আই লিগ জয়ী কোচ কিবু ভিকুনা। শেষ মরসুমে মোহনবাগানকে আই লিগ দিয়েছেন কিবু। সেই কোচ এবার আইএসএলে কেরালা ব্লাষ্টার্স দলের কোচের দায়িত্বে নিয়েছেন।

করোনা পরিস্থিতির মাঝে সুদূর স্পেন থেকে কেরালায় কোচিং করাচ্ছেন কিবু ভিকুনা

করোনার ত্রাসে এখনও বিশ্বে জুড়ে আন্তর্জাতিক বিমান পরিবেষাতে হ্রাস টানা রয়েছে। সেই সঙ্গে ভাইরাস আতঙ্কে ইউরোপে কিছু দেশে ছাড়া পৃথিবীর সর্বত্র ফুটবল এখন বন্ধ। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ ছাড়িয়ে গিয়েছে, ফলে এই পরিস্থিতি কাটিয়ে ভারতে কবে ফুটবল শুরু হবে তাও জোর গলায় বলা যাচ্ছে না। এর মাঝেই স্পেন থেকে কেরালা ফুটবলারদের সঙ্গে যোগাযোগ রাখা শুরু করে দিলেন কিবু ভিকুনা।

জানা গিয়েছে অনলাইনে কেরালা ব্লাষ্টার্সের দলের ফুটবলারদের সঙ্গে বন্ডিং তৈরি করছেন তিনি। টিমের নতুন ফুটবলারদের সঙ্গে পরিচয় তৈরি করেছেন। সেখানে করোনা উদ্বেগের মাঝে কার কী সুবিধে-অসুবিধের পরিস্থিতি তৈরি হয়েছে,সেই নিয়ে আলোচনা করেছেন কিবু।

সেই সঙ্গে ফিজিক্যাল ট্রেনার পাউলিয়াসকে প্রাক মরসুমে কীভাবে ট্রেনিং করানো যাবে সেই নিয়ে কিবু কথা বলেছেন। প্রসঙ্গত এর আগে ভিকুনার সঙ্গে পাউলিয়াস মোহনবাগানে কাজ করেছেন।দুজনের মধ্যে বোঝাপড়ারও দারুণ। সব মিলিয়ে করেনা পরিস্থিতির মাঝেই টিম গুছিয়ে নিতে চাইছেন প্রাক্তন বাগান কোচ।

English summary
Mohun bagan's Former and present kerala blasters fc coach kibu vicuna take Coaching initiative from spain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X