• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাকালে ৫ মাস কলকাতায় আটকে থাকার পর দেশে ফিরলেন মোহনবাগানকে আই লিগ দেওয়া নায়ক

  • |

করোনা লকডাউনে দীর্ঘ ৫ মাস আটকে থাকার পর দেশে ফিরলেন মোহনবাগানকে আই লিগ দেওয়া স্ট্রাইকার বাবা দিওয়ারা। কোভিড ১৯ অতিমারির জেরে দেশ জুড়ে দীর্ঘ লকডাউন ছিল। এরপর জুন থেকে অনলক পরিস্থিতি শুরু হলেও আন্তর্জাতিক বিমান পরিষেবা ব্যহত থাকার কারণে কলকাতায় আটকে ছিলেন দিওয়ারা।

করোনাকালে ৫ মাস কলকাতায় আটকে থাকার পর দেশে ফিরলেন মোহনবাগানকে আই লিগ দেওয়া নায়ক

চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলেও মোহনবাগান ক্লাবের পক্ষ থেকেই এতদিন তাঁর খরচ বহন করা হচ্ছিল। শেষ পর্যন্ত তাঁকে দেশের ফেরার ব্যবস্থা করে দিতে পেরেছে ক্লাব। মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন করা নায়ক রবিবার সেনেগালের উদ্দেশ্য রওয়া হন। ক্লাব বাবা ও তাঁর পরিবারকে দুবাই হয়ে সেনেগালের ডাকারে পৌঁছানোর ব্যবস্থা করেছে। প্রসঙ্গত করোনাকালে কলকাতায় আটকে থাকা আরেক ফুটবলার ড্যানিয়েল সাইরাসকে গত সপ্তাহে ঘরে ফেরানোর ব্যবস্থা করেছিল মোহনবাগান।

ভারত ছাড়ার আগে ফ্যান ও ক্লাবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দিওয়ারা। সেনেগালের স্ট্রাইকার বলেন, 'কঠিন সময় আমার পাশে দাঁড়ানোর জন্য ক্লাবকে অনেক ধন্যবাদ। দীর্ঘ সময় ধরে ক্লাব আমার থাকার ব্যবস্থা করে এসেছে। এবার বাড়ি ফেরার সুযোগ করে দিল। আমার যাত্রার সুব্যবস্থা করে দেওয়ার জন্য কর্তা ও ম্যানেজমেন্টকে ধন্যবাদ।'

আরবে আইপিএল ২০২০, সরকারি ছাড়পত্র পেল বিসিসিআই! কী বলছেন প্যাটেল?

English summary
Mohun bagan's Footballer Baba Diwara returns to his country after stuck in kolkata for 5 months
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X