• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

#RemoveATK: কলকাতার রাস্তায় পথে নামল ক্ষুব্ধ মোহনবাগান ফ্যানেরা, কিন্তু কেন

  • |

আইএসএলের মঞ্চে ১২ ম্যাচ থেকে ২৪ পয়েন্ট নিয়ে দুরন্ত ছন্দে রয়েছে এটিকে মোহনবাগান। মাঠে দলের পারফর্ম্যান্স ভালো হলেও মাঠের বাইরে সময়টা ভালো যাচ্ছে না এটিকে মোহনবাগানের। থার্ড কিট ইস্যু এখন রিমুভ এটিকে পর্যন্ত পৌঁছে গিয়েছে। রবিবার, মোহনবাগান তাঁবুতে আন্দোলনে নামল ক্ষুব্ধ মেরিনার্সরা।

কেন আন্দোলন

কেন আন্দোলন

ঘটা করে মোহনবাগান ও এটিকের সংযুক্তিকরণ হয়েছিল। কিন্তু এই মুহূর্তে মোহনবাগান সমর্থকরা এতে একেবারেই খুশি নয়। নামের আগে এটিকে সেই নিয়ে চাপা ক্ষোভ তো ছিলই। এরপর থার্ড কিটের ডিজাইন এটিকের মত। দলের তৃতীয় কিটের জার্সি এটিকের গতবারের অ্যাওয়ে জার্সির সঙ্গে মিলে গিয়েছে। এতেই আগুনে ঘি পরে। সেই ক্ষোভেই প্রতিবাদ জানিয়ে কলকাতার রাস্তায় পথে নামল মোহনবাগান ফ্যানেরা।

মোহনবাগান তাঁবুতে প্রতিবাদ

মোহনবাগান তাঁবুতে প্রতিবাদ

রবিবার দুপুরে মোহনবাগান তাঁবুতে অসংখ্য মোহনবাগান সমর্থকরা জমায়েত হন। প্ল্যাকার্ড ও ব্যানার নিয়ে তারা এই সংযুক্তিকরণের প্রতিবাদ জানান।

এটিকে নাম মুছতে হবে, নইলে গদি ছাড়তে হবে!

এটিকে নাম মুছতে হবে, নইলে গদি ছাড়তে হবে!

জনা দুশো সবুজ-মেরুন সমর্থক এদিন প্ল্যাকার্ড পোস্টার ও মাইকিং করে স্লোগান তুলতে থাকেন। থার্ড কিট ইস্যুতে শেষ পর্যন্ত 'এটিকে নাম মুছতে হবে, নইলে গদি ছাড়তে হবে'- স্লোগান উঠে গেল।

#RemoveATK স্লোগান

#RemoveATK স্লোগান

থার্ড কিট ইস্যু এখন 'রিমুভ এটিকে' পর্যন্ত পৌঁছে গিয়েছে। ফ্যানেরা 'এটিকে নাম মুছতে হবে, নইলে গদি ছাড়তে হবে' -এর পাশাপাশি 'রিমুভ এটিকে' স্লোগানও উঠে গেল। ধর্মতলার ভিক্টোরিয়া হাউস অর্থাৎ সঞ্জীব গোয়েঙ্কার বিদ্যুৎ কোম্পানি সিইএসসি এর সদর দপ্তর সেখানেও মোহনবাগান ফ্যানেরা জমায়েত হয়ে প্রতিবাদ জানান।

কলকাতাঃ আজ দুপুরে বাস মালিকদের সাথে বৈঠক রাজ্যের

করোনার পর ভারতের মাঠে বল গড়াচ্ছে, দর্শকরা কবে মাঠে ফিরছে, বিসিসিআই সূত্রে কী জানা গেল

English summary
Mohun bagan fans comes to road to protest against sanjeev goyenka and give slogan #RemoveATK
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X