• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রয়াত সচিবকে শ্রদ্ধাজ্ঞাপনে আসন্ন মোহনবাগান দিবস থেকে শুরু হচ্ছে অঞ্জন মিত্র পুরস্কার প্রদান

  • |

২৯ জুলাই মোহনবাগান দিবস। করোনা সংকটের আবহে এবছর অবশ্য ক্লাব তাঁবুতে জাঁকজমকপূর্ণ কোনও অনুষ্ঠান হচ্ছে না। কোভিড-১৯ সংকটে দেশ তথা রাজ্যে এখন থর হরিকম্প পরিস্থিতি। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে করোনা আক্রান্ত বাড়ছে। লকডাউন করেও সংক্রমণ বাগে আনা যাচ্ছেন না।

প্রয়াত সচিবকে শ্রদ্ধাজ্ঞাপনে আসন্ন মোহনবাগান দিবস থেকে শুরু হচ্ছে অঞ্জন মিত্র পুরস্কার প্রদান

সংক্রমণ রুখতে রাজ্যে এখন সাপ্তাহিক দুদিন করে লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এসবের মাঝেই ছিমছাম করে এবছর বাগান দিবস আয়োজনের ভাবনা কর্তাদের।

স্বাস্থ্যবিধি মেনে দূরত্ব বজায় রাখতেই হচ্ছে। করোনা থেকে বাঁচতে এটাই এখন প্রধান শর্ত। তাই সমর্থকদের সঙ্গে নিয়ে জাঁকজমক কোনও অনুষ্ঠান সম্ভব নয়। সেকারণেই ঝুঁকি কমিয়ে সারণতভাবেই এবছর মোহনবাগান দিবস উদযাপন হতে চলেছে।

অন্যদিকে এবার প্রথম কোনও ২৯ জুলাই যেখানে মোহনাবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্রকে ছাড়া মোহনবাগান দিবস পালন হতে চলেছে। গত বছর নভেম্বরের এর পড়ন্ত দুপুরে অঞ্জন মিত্র প্রয়াত হন। মৃত্যুকালের তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। দীর্ঘ ১৯৯৫ সাল থেকে দীর্ঘ ২৩ বছর ধরে ক্লাব প্রশাসনের সঙ্গে তিনি যুক্ত ছিলেন।

প্রয়াত সচিব অঞ্জন মিত্রকে শ্রদ্ধা জানিয়ে ইতিমধ্যে তাঁর জন্মদিনের দিন ২০ জুলাই উত্তর কলকাতায় ক্লাবের পক্ষ থেকে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। হেদুয়া পার্কে এই রক্তদানের আয়োজন করা হয়। এবার মোনহবাগান দিবসে অঞ্জন মিত্র পুরস্কার প্রদান শুরু করতে চলেছে ক্লাব।

আগামী ২৯ জুলাই মোহনবাগান দিবসে প্রয়াত অঞ্জন মিত্রের নামাঙ্কিত সম্মান প্রদান করা হবে। বর্তমান সময়ে ময়দানের সেরা প্রশাসকের হাতে এই সম্মান তুলে দেওয়া হতে চলেছে ক্লাব সূত্রে জানা গিয়েছে।

কোভিড পরিস্থিতিতে সংকটে ত্রাতা হবেন সৌরভ, ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত মহারাজকে সভাপতি দেখতে চান গাভাসকর

English summary
Mohun bagan Club to pay tribute to Former Mohun Bagan secretary Anjan Mitra on 29 july
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X