• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ই-কমার্সে ইস্ট-মোহনের টক্কর, অন্য ডার্বিতে ইস্টবেঙ্গলকে কয়েক গোল দিল মোহনবাগান

  • |

কলকাতা ফুটবলে মার্চেন্ডাইস বিক্রিতে এবার মোহনবাগান-ইস্টবেঙ্গলের মধ্যে দারুণ লড়াই। এর আগে করোনা পরিস্থিতিতে শতবর্ষের লোগো দেওয়া মাস্ক ও স্যানিটাইজার এনেছে ইস্টবেঙ্গল। সমর্থকরা ক্লাবে এসে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার কিনতে পারবেন। সেই সঙ্গে অনলাইনেও দুই সামগ্রী পাওয়া যাচ্ছে। এক ই-কমার্স সাইটের মাধ্যমে ফ্যানেরা মাস্ক ও স্যানিটাইজার অর্ডার দিতে পারছেন।

ফ্যানেদের অভিযোগ

ফ্যানেদের অভিযোগ

যদিও ইস্টবেঙ্গলের মাস্ক-স্যানিটাইজার প্রতিষ্ঠিত ই-কমার্স সাইটে বিক্রি হচ্ছে না। সাইটে অর্ডার দিয়েও ঠিক সময় সামগ্রী না পাওয়া, রিসিট না পাওয়া নিয়ে লাল-হলুদ ফ্যানেদের অভিযোগ রয়েছে।

ইস্টবেঙ্গলকে অন্য ডার্বিতে কয়েক গোল দিল মোহনবাগান

ইস্টবেঙ্গলকে অন্য ডার্বিতে কয়েক গোল দিল মোহনবাগান

সেখানেই এবার ইস্টবেঙ্গলকে কয়েক গোল দিয়ে লড়াইয়ে এগিয়ে গেল মোহনবাগান। সবুজ-মেরুন ক্লাব অবশ্য করোনা সংকটের সময়ে মাস্ক-স্যানিটাইজার বিক্রির পথে হাঁটেনি। তারা এবার ই-কমার্স সাইটের মাধ্যমে অনলাইনে চ্যাম্পিয়নশিপ মার্চেন্ডাইস বিক্রি করবে। এই নিয়ে আমাজন অনলাইন শপিং সংস্থার সঙ্গে গাঁটছড়া বেঁধেছে মোহনবাগান।

আমাজনে পাওয়া যাবে মোহনবাগান মার্চেন্ডাইস

আমাজনে পাওয়া যাবে মোহনবাগান মার্চেন্ডাইস

করোনা ভাইরাসের কারণে আই লিগ জিতেও ক্লাব তাঁবুতে সমর্থকরা কোনও জয়উৎসব পালন করতে পারেননি। সেই সঙ্গে চ্যাম্পিয়নের অফিশিয়াল টি-শার্টও ক্লাব থেকে বিক্রি করা যায়নি। এরপর করোনা সংকটের মাঝে জুনে ক্লাব খোলার সম্ভাবনা তৈরি হয়। যদিও করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়তে থাকায় ভাইরাস থাবায় তাঁবু বন্ধ থেকেছে। তাই এবার অনলাইনে চ্যাম্পিয়নশিপ মার্চেন্ডাইস বিক্রি করার সিদ্ধান্ত নিল মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব।

মার্চেন্ডাইস বিক্রিতে মোহনবাগান-ইস্টবেঙ্গলের মধ্যে বেনজির লড়াই

মার্চেন্ডাইস বিক্রিতে মোহনবাগান-ইস্টবেঙ্গলের মধ্যে বেনজির লড়াই

ঘরে বসে অর্ডার দিলে বাড়ি বসেই সমর্থকরা আই লিগ জয়ী দলের জার্সি সহ একাধিক দ্রব্য পেতে চলেছেন। আর এই ক্ষেত্রেই কলকাতা ফুটবলে মার্চেন্ডাইস বিক্রিতে মোহনবাগান-ইস্টবেঙ্গলের মধ্যে বেনজির লড়াই শুরু হয়ে গেল। ইস্টবেঙ্গল যেখানে ই কর্মাস সাইটের মাধ্যমে মাস্ক-স্যানিটাইজার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে তাক লাগিয়ে দিয়েছে, সেখানে একধাপ এগিয়ে এবার সমর্থকদের হাতে দলের চ্যাম্পিয়ন্স মার্চেন্ডাইস তুলে দিতে প্রতিষ্ঠিত ই-কর্মাসের পথে হাঁটল মোহনবাগান।

কেন আমাজন, যা বললেন দেবাশীষ দত্ত

কেন আমাজন, যা বললেন দেবাশীষ দত্ত

মোহনবাগানের অর্থ সচিব দেবাশীষ দত্ত জানিয়েছেন, মোহনবাগান জাতীয় ক্লাব, তাই এই ক্লাব সবসময়ই বড় কিছু ভাবে। ক্লাবের মার্চেন্ডাইস এবার বিশ্বব্যাপি পৌঁছে দেওয়া হবে।সেই উদ্দেশেই বহুজাতিক সংস্থার সঙ্গে চুক্তি করে বিশ্বব্যাপি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

এবিডি-র বাছাই করা সর্বকালের সেরা আইপিএল একাদশে ভারতের ৭ রথি, অধিনায়ক কে?

English summary
Mohun bagan beat east bengal in merchandise selling process, tie up with Amazon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X