• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলারকে দু’বছরের চুক্তিতে দলে নিল মহমেডান স্পোর্টিং, নজরে ক্রোয়েশিয়া-নাইজেরিয়ার বিদেশি

Google Oneindia Bengali News

দেশের ফুটবলে বেশ পরিচিত নাম সামাদ আলি মল্লিক। লাল-হলুদ জার্সিতে ভারতীয় ফুটবলে পরিচিতি পান সামাদ। লাল-হলুদের এই ঘরের ছেলেকে আসন্ন মরসুমে দেখা যাবে মহমেডান স্পোর্টিং-এর জার্সিতে।

ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলারকে দু’বছরের চুক্তিতে দলে নিল মহমেডান স্পোর্টিং, নজরে ক্রোয়েশিয়া-নাইজেরিয়ার বিদেশি

দীর্ঘ সময়ে ইস্টবেঙ্গলের ডিফেন্সের দায়িত্ব সামলানো সামাদ আলি লাল-হলুদের প্রথম দলে সুযোগ পান ২০১৫ সালে। ২০২০ পর্যন্ত ইস্টবেঙ্গলের হয়েই খেলেছেন সামাদ। পরবর্তীতে ইস্টবেঙ্গল ছেড়ে দিলে সই করেন রাউন্ডগ্লাস পাঞ্জাবে। ২০২০-২১ আই লিগে পাঞ্জাবের দলটির হয়ে ৮টি ম্যাচ খেলেন তিনি। ২০২১ সালে সমাদের নতুন ঠিকানা হয় শ্রীনিধি ডেকান। গত আই লিগে নতুন এই দলটির হয়ে তিন ম্যাচ খেলে ফের শহরের দলে ফিরলেন সামাদ। দুই বছরের চুক্তিতে শতাব্দী প্রাতীন ক্লাবটির হয়ে সই করলেন সামাদ।

ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলারকে দু’বছরের চুক্তিতে দলে নিল মহমেডান স্পোর্টিং, নজরে ক্রোয়েশিয়া-নাইজেরিয়ার বিদেশি

আসন্ন কলকাতা লিগ এবং আই লিগের জন্য ইতিমধ্যেই দল গোছানো শুরু করে দিয়েছে মহমেডান স্পোর্টিং। আই লিগের জন্য দল গড়লেও এই মরসুমে নতুন ইনভেস্টারের সঙ্গে যুক্ত হয়ে আইএসএল-এ খেলার জন্য মরিয়া চেষ্টা তাঁরা চালাবেন তা ইতিমধ্যে পরিস্কার করে দিয়েছেন সাদা-কালো কর্মকর্তারা। তবে, বর্তমানে কলকাতা লিগ, ডুরান্ড কাপ এবং আই লিগকে পাখির চোখ করেই দল তৈরি করছে ভারতীয় ফুটবলের তৃতীয় প্রধান। লাল সরণির ক্লাবটি ইতিমধ্যেই নিশ্চিত করে ফেলেছে অভিষেক হালদার, মার্কাস জোসেফ, আজহারউদ্দিন মল্লিকের মতো তারকাকে। সূত্রের খবর, ক্রোয়েশিয়ার এক বিদেশি স্ট্রাইকারের দিকে নজর রয়েছে মহমেডানের। এছাড়াও নাইজেরীয় এক ডিফেন্ডারকে নেওয়ার বিষয়েও অনেকটা এগিয়েছেন সাদা-কালো রিক্রুটাররা। আইএসএল খেলা দুই তারকার দিকেও নজর রয়েছে সাদা-কালো কর্তাদের।

AFC Asian Cup 2023: গুরুত্বহীন হয়ে পড়ল হংকং-এর বিরুদ্ধে ম্যাচ, এশিয়ান কাপের যোগ্যতা অর্জন করে ফেলল ভারতAFC Asian Cup 2023: গুরুত্বহীন হয়ে পড়ল হংকং-এর বিরুদ্ধে ম্যাচ, এশিয়ান কাপের যোগ্যতা অর্জন করে ফেলল ভারত

English summary
Mohammedan Sporting signs Samad Ali Mullick in a two year deal. Samad will be joining this century old institution from Sreenidi Deccan Football Club.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X