• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলবদলের বাজারে বড় চমক, কলকাতায় কোন দলে খেলতে আসতে পারেন এই বিদেশি

দলবদলের বাজারে বড় চমক। আসন্ন মরসুম মহামেডানে খেলতে মঙ্গলবার যোগ দিয়েছেন কিংসলে। এরপর সাদা-কালো ক্লাবের বৃত্তে একাধিক তারকা ফুটবলারদের নাম ঘোরাফেরা করছে। সেই তালিকায় এবার ময়দানের দুই প্রধানে খেলা জাপানি বিদেশির নাম শোনা যাচ্ছে। তাঁকে দলে নিয়ে এবার বড় চমক দিতে পারে মহামেডান।

কলকাতা আবার খেলতে আসতে পারেন এই বিদেশি

কলকাতা আবার খেলতে আসতে পারেন এই বিদেশি

শোনা যাচ্ছে মোহনবাগান ও ইস্টবেঙ্গলে খেলে যাওয়া তারকা বিদেশি কাতসুমি ইউসার সঙ্গে নাকি মহামেডানের সঙ্গে কথা চলছে। ময়দানে মোহনবাগান ক্লাবের হয়ে আই লিগ জিতেছিলেন কাতসুমি। জাপানি ফুটবলার ইস্টবেঙ্গলের হয়েও খেলেছেন। এবার সাদা-কালো জার্সিতে তাঁকে খেলতে দেখা যেতে পারে বলে খবর।

চমক দিতে চলেছেন দিপেন্দু

চমক দিতে চলেছেন দিপেন্দু

টিডি থেকে সচিব। সম্প্রতি প্রাক্তন ফুটবলার দিপেন্দু বিশ্বাস মহামেডান ক্লাবের ফুটবল সচিব পদে দায়িত্ব পেয়েছেন। নতুন দায়িত্ব পেয়েই এবার বড় চমক দিতে চলেছেন দিপেন্দু। আসন্ন মরসুমে কাতসুমিকে সাদা-কালো জার্সি পরিয়ে দল বদলের বাজারে বড় ফুটবলার ক্লাব তুলে আনতে পারেন তিনি।

মোহনাবাগানের অধিনায়ক ছিলেন কাতসুমি

মোহনাবাগানের অধিনায়ক ছিলেন কাতসুমি

ময়দানের দীর্ঘ সময় ধরে জাপানি ফুটবলার কাতসুমি নামি মুখ। মোহনবাগান জার্সিতে আই লিগ ট্রফি থেকে ফেড কাপ জিতেছেন। সনি নর্দির সঙ্গে তাঁর জুটি ঈর্ষণীয় ছিল। পরবর্তী সময় জার্সি পাল্টে ইস্টবেঙ্গল আল আমনার সঙ্গে ফুটবল মাঠে তাঁর দারুণ রয়াসন তৈরি করেন। সেই ফুটবলার এবার সম্ভবত মহামেডানে খেলতে চলেছেন।

চুক্তি কতদিনের হতে পারে

চুক্তি কতদিনের হতে পারে

কলকাতা লিগের পাশাপাশি পুরো মরসুমের জন্য কাতসুমির সঙ্গে মহামেডান চুক্তি করতে পারে। কলকাতা লিগের পাশাপাশি আই লিগ দ্বিতীয় ডিভিশনের কোয়ালিফাইয়িং রাউন্ড খেলবে মহামেডান। সেক্ষেত্রে পুরো মরসুমে বড় ভরসা হয়ে উঠতে পারেন কাতসুমি ইউসা।

সরকারি ঘোষণা, আই লিগ জয়ী ডিফেন্ডারকে দলে নিল মহামেডান

English summary
Mohammedan sporting may sign katsumi yosa for upcoming season
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X