India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাশিয়ান কোচকে কি ধরে রাখল মহমেডান, তিরির বিকল্প খুঁজে নিল এটিকে মোহনবাগান, ডামাডোল অব্যহত ইস্টবেঙ্গলে

Google Oneindia Bengali News

দ্রুততার সঙ্গে দল গঠন শেষ করছে মহমেডান স্পোর্টিং। কলকাতা লিগ শুরু হওয়ার প্রায় দুই সপ্তাহ আগে গোটা দল নিয়ে অনুশীলন শুরু করে দিতে চায় সাদা-কালো ব্রিগেড। অপর দিকে, গল গঠনে দ্রুততা এনেছে এটিকে মোহনবাগানও। কিন্তু যেই তিমিরে ছিল সেই তিমিরেই পড়ে রয়েছে ইস্টবেঙ্গল।

কোচের সঙ্গে চুক্তি বাড়াল মহমেডান স্পোর্টিং:

কোচের সঙ্গে চুক্তি বাড়াল মহমেডান স্পোর্টিং:

রাশিয়ান কোচ আন্দ্রে চেরনিসভের সঙ্গে আরও এক বছরের চুক্তি বাড়াল মহমেডান স্পোর্টিং। ট্রেভার জেমস মর্গ্যান এবং আলেজান্দ্রো মেনেন্দেজ গার্সিয়ার পর ভারতীয় ফুটবলে এত সুদক্ষ বিদেশি কোচ খুব একটা আসেনি। মহমেডানের কোচ হিসেবে প্রথম মরসুমেই সাদা-কালোকে ডুরান্ড কাপ এবং আই লিগ জয়ের মতো পর্যায়ে পৌঁছে দিয়েছিলেন চেরনিসভ। অল্পের জন্য খেতাব হাতছাড়া হলেও ডুরান্ড এবং আই লিগ রানার্স হয় সাদা-কালো ব্রিগেড। দীর্ঘ ৪০ বছর পর এই রুশ কোচের প্রশিক্ষণেই কলকাতা লিগ চ্যাম্পিয়ন হয়ে শতাব্দী প্রাচীন ক্লাপ।

তিরির পরিবর্তন বেছে নিল এটিকে মোহনবাগান:

তিরির পরিবর্তন বেছে নিল এটিকে মোহনবাগান:

স্প্যানিশ ডিফেন্ডার তিরি'র বিকপ্ল হয়তো খুঁজে নিল এটিকে মোহনবাগান। আসন্ন মরসুমের জন্য সবুজ-মেরুন ব্রিগেডের সঙ্গে অস্ট্রেলিয়ার ডিফেন্ডার ব্রেন্ডন হামিলের কথাবার্তা প্রায় চূড়ান্ত। শুধু সই-এর অপেক্ষা। তিরির বিকল্প হিসেবে এটিকে মোহনবাগানে আসতে চলেছেন এ-লিগে খেলা এই ফুটবলার। এএফসি কাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচে গোকুলাম কেরলের বিরুদ্ধে চোট পান তিরি। তাঁর চোটের যা অবস্থা তাতে মাঠে ফিরতে ফিরতে ২০২৩-এর জানুয়ারি মাস। এখনও তাঁকে ছেড়ে না দিলেও চোট পাওয়া এই ফুটবলারকে এটিকেএমবি ম্যানেজমেন্ট যে বয়ে বেড়াবে না তা বলাই যায়। এশিয়ান কোটায় সই করানো হতে চলেছে ব্রেন্ডনকে।

ডামাডোল অব্যাহত ইস্টবেঙ্গলে:

ডামাডোল অব্যাহত ইস্টবেঙ্গলে:

চুক্তিপত্রের খসড়া এলেও ইস্টবেঙ্গল এখনই সই করবে না। ইমামি যে চুক্তিপত্র পাঠিয়েছে তাতে ৮০ শতাংশ শেয়ার চেয়েছে তারা। ক্লাব রাজি নয় এত শেয়ার ছাড়তে। ক্লাব ঠিক করেছে জুলাই মাসের প্রথম সপ্তাহে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেবে। সই না হওয়া পর্যন্ত কোনও দল গঠন নয়, পরিষ্কার করে দিয়েছে ইমামি। যার ফলে বিগত দুই মরসুমের মতো এই মরসুমেও হয়তো হতাশ হয়েই দলের খেলা দেখতে হবে সমর্থকদের।

ওডিশা এফসি'তে ওসামা মালিক:

ওডিশা এফসি'তে ওসামা মালিক:

ওড়িশা এফসি এক বছরের চুক্তিতে সই করাল অস্ট্রেলিয়ার ফুটবলার ওসামা মালিককে। ৩১ বছর বয়সী এই ওসামা মূলত ডিফেন্সিভ মিডফিল্ডার।, প্রয়োজনে তিনি খেলতেও পারেন সেন্ট্রাল ব্যাক পজিশনে।

সুনীল ছেত্রীদের সাফল্যের জন্য ১৬ লক্ষ টাকা খরচ করে জ্যোতিষী ভাড়া এআইএফএফ'র! প্রবল সম্ভাবনা আর্থিক তছরুপেরসুনীল ছেত্রীদের সাফল্যের জন্য ১৬ লক্ষ টাকা খরচ করে জ্যোতিষী ভাড়া এআইএফএফ'র! প্রবল সম্ভাবনা আর্থিক তছরুপের

English summary
Mohammedan sporting extended contract with andrey chernyshov for one more year. ATK Mohun Bagan signs Brendan Hamill as the replacement of Tiri.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X