• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আই লিগে ফের আটকে গেল মহামেডান, টানা তিন ম্যাচে পয়েন্ট নষ্ট সাদা কালো ব্রিগেডের

  • |

টানা ২ ম্যাচ ড্রয়ের পর আই লিগে ফের আটকে গেল মহামেডান স্পোর্টিং। রবিবার বাংলার ফুটবলের সব চোখ ছিল কল্যাণীতে। সেখানেই রাউন্ডগ্লাস পঞ্জাব এফসির বিরুদ্ধে বড় ম্যাচে মাঠে নেমেছিল মহামেডান। এই ম্যাচেও সাদা-কালো ব্রিগেড অবশ্য পুরো ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারল না। সাদা-কালো ব্রিগেড রাউন্ডগ্লাস পাঞ্জাব এফসির বিরুদ্ধে ম্যাচ ড্র করে। ফলে আই লিগে টানা ৩ ম্যাচ ড্র করল মহামেডান।

খেলার ফল গোলশূন্য।

আই লিগে ফের আটকে গেল মহামেডান, টানা তিন ম্যাচে পয়েন্ট নষ্ট সাদা কালো ব্রিগেডের

প্রতিপক্ষ রাউন্ডগ্লাস পঞ্জাব আই লিগে এখন টানা ২টি ম্যাচ হেরেছে। ছন্দে না থাকা সেই রাউন্ডগ্লাস পাঞ্জাবের বিরুদ্ধে পয়েন্ট নষ্ট করে নিজের উপর চাপ বাড়াল সাদা-কালো ব্রিগেড। কোচ হেভিয়ার উপরও চাপ বাড়ল। টানা তিন ম্যাচে পয়েন্ট নষ্ট করল তার দল। ফলে লিগের চ্যাম্পিয়নশিপ লড়াই সাদা-কালো ব্রিগেডের জন্য কঠিন হতে চলেছে বলা যায়।

প্রসঙ্গত ম্যাচে দুটি দলই ম্যাচে একাধিক সুযোগ পেয়েছিল, তবুও কোনও দলই গোলমুখ খুলতে পারেনি। পঞ্জাবের একটি শট পোস্টে লেগে প্রতিহত হয়। চার ম্যাচে ছয় পয়েন্ট সংগ্রহ করে লিগ টেবিলের তিন নম্বরেই রইল মহমেডান স্পোর্টিং।

অন্যদিকে চার ম্যাচে চার পয়েন্ট সংগ্রহ করে পাঁচ নম্বরে রইল রাউন্ডগ্লাস পঞ্জাব এফসি। পাঞ্জাবের ডিফেন্ডার হরিপাম ম্যাচে দারুণ খেলেন,তিনিই ম্যাচের সেরা হয়েছে। মহামেডান স্পোর্টিং ৩ ফেব্রুয়ারি নেরোকার বিরুদ্ধে পরবর্তী ম্যাচ খেলবে।

ছেলে মেয়ের জন্যে থাক সমান ভালোবাসা, জাতীয় কন্যা দিবসে দেশবাসীকে বার্তা সচিনের

English summary
mohammedan sporting draw with roundglass punjab fc by 0-0
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X