• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বড় ক্লাবের দায়িত্ব নিয়ে অভিষেক ম্যাচেই সফল রঘু নন্দী

এফসিআই-এর বিরুদ্ধে জয় দিয়ে লিগ অভিযান শুরু করল মহামেডান স্পোটিং ক্লাব। এফসিআই-এর বিরুদ্ধে কষ্টার্জিত জয় পেল সাদা-কালো ব্রিগেড।

বড় ক্লাবের দায়িত্ব নিয়ে অভিষেক ম্যাচেই সফল রঘু নন্দী

তবে, জিতলেও এদিন মহামেডানের খেলা ছাপ ফেলতে পারল না। গোটা ম্যাচেই অফ কালার দেখাল মহামেডানকে। প্রথমার্ধে যেমনটা অফ কালার ছিল মহামেডান, তেমনই অফকালার দেখায় ম্যাচের দ্বিতীয়ার্ধেও।

একাধিক সুযোগ তৈরি করেও ফিনিশ করতে পারছিল না মহামেডান। প্রথমার্ধে এদিন মহামেডান খেলায় জমাটি ভাবটাও কম ছিল।

তবে, দ্বিতীয়ার্ধের অন্তিম লগ্নে করা প্রসেনজিত চক্রবর্তী বিশ্বমানের গোল এদিন বাঁচিয়ে দিল রঘু নন্দীর দলকে। যে ভাবে বাঁ পায়ের অনবদ্য শটে বলকে এফসিআইয়ের জালে জড়িয়ে দিলেন এই বঙ্গ তনয়, তাতে তাঁকে ঘিরে আশা দেখতেই পারেন কলকাতার ফুটবল প্রেমীরা। হয়ত বাংলা থেকে আরও এক তারকার উথ্থানের সাক্ষী থাকবে এই মরসুমের কলকাতা লিগ। প্রসেনজিত বিদ্যাসাগর ক্রীড়াঙ্গনে আজ যে গোলটা করলেন তা বহু বছর রাখবেন ফুটবলপ্রেমী মানুষেরা।

নতুন নামা বিদেশি প্রিন্সউইল এমেকাকে দেখে সম্পূর্ণ ফিট মনে হল না। এদিন যতটা খেললেন তাতে পজিটিভ স্ট্রাইকার হিসেবে এমেকাকে প্রমাণ করতে হলে অনেক পরিশ্রম করতে হবে। কলকাতা ময়দানে প্রতিষ্ঠা পেতে গেলে লড়াই চালাতে হবে।

বড় ক্লাবের দায়িত্ব নিয়ে অভিষেক ম্যাচেই সফল রঘু নন্দী

তবে, গোলমুখে ভয়ঙ্কর হয়ে উঠতে না পারলেও এদিন বেশ কিছু দৃষ্টি নন্দন ছোঁয়া দেখা যায় এমেকার থেকে। বেশ কয়েকটা ডিফেন্স চেড়া থ্রু দেখা যায় তাঁর কাছ থেকে। যা থেকে পরিস্কার, এমেকাকে যদি সঠিক পরিচর্চা করা হয় তাহলে কলকাতা ময়দানে প্রতিষ্ঠা পাওয়ার মতো সব রসদই রয়েছে তাঁর মধ্যে।

ম্যাচ শেষে সাদা-কালো টিডি রঘু নন্দী জানান জিতলেও দলের খেলায় আরও উন্নতি প্রয়োজন। আগামী দিনে মহামেডান আরও ভাল ফুটবল খেলবেন বলেও জানান তিনি।

English summary
Mohammedan Sporting Club won the first match in Calcutta Football League.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X