• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

২০২২-২৩ মরসুমের জন্য অনুশীলন শুরু করে দিল মহমেডান, প্রথম দিনই ধরা পড়ল চেনা ছবি

২০২২-২৩ মরসুমের জন্য অনুশীলন শুরু করে দিল মহমেডান, প্রথম দিনই ধরা পড়ল চেনা ছবি
Google Oneindia Bengali News

আসন্ন ফুটবল মরসুমে ঢাকে কাঠি পড়ে গেল মহমেডানে। অনুশীলন শুরু করল সাদা-কালো ব্রিগেড। কিছু দিনের মধ্যেই শুরু হতে চলেছে কলকাতা লিগ, তার কয়েক দিনের মধ্যেই ডুরান্ড কাপ। তার আগে লাল সরণির পাশে নিজেদের মাঠে অনুশীলন শুরু করল শতাব্দী প্রাচীন ক্লাব। নব রূপে গড়ে উঠেছে মহমেডান মাঠ। সাদা-কালোর মাঠ দেখতে বুঝতে পারবেন না ময়দানের কোনও ক্লাবের মাঠ দেখছেন নাকি ইউরোপের কোনও ক্লাবের হোম গ্রাউন্ড দেখছেন।

২০২২-২৩ মরসুমের জন্য অনুশীলন শুরু করে দিল মহমেডান, প্রথম দিনই ধরা পড়ল চেনা ছবি

মরসুমের প্রথম দিনের অনুশীলন দেখতে উপস্থিত ছিলেন বেশ কিছু সমর্থক। গ্যালারি থেকে আঁতশ বাজি, রং মশাল জ্বালিয়ে তাঁরা দলের অনুশীলন উপভোগ করেন। মরসুমের প্রথম দিনের অনুশীলনে উপস্থিত ছিলেন ক্লাবের মহমেডান সচিব দানিশ ইকবাল, ক্লাব সভাপতি আমিরুদ্দিন ববি এবং ক্লাবের বর্ষীয়ান কর্তা মহম্মদ কামারুদ্দিন। এ ছাড়াও উপস্থিত ছিলেন মহমেডানের শীত-গ্রীষ্ম-বর্ষার সঙ্গী বেলাল আহমে খান।

ক্লাবের অনুশীলনে এসে মহমেডান সচিব দানিশ ইকবাল বলেন, "অনেক আশাবাদী এই দল নিয়ে। অনেক প্রোফাইল দেখে ইনভেস্টার বাঙ্কার হিলের সঙ্গে আলোচনা করে এই দলটা বেছেছি। ঈশ্বরের আশীর্বাদ থাকলে মহমেডান স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়নশিপ নিয়ে আসবে।" ক্লাবের ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস বলেছেন, "আগের বারও আমরা চ্যাম্পিয়ন হওয়ার জন্য দল করেছিলাম। আই লিগ এবং ডুরান্ড কাপ আমরা জিততে পারিনি। সবার প্রথম টার্গেট আই লিগ জেতা। মহমেডান স্পোর্টিং সব ম্যাচ খেলে জেতার জন্য। সেটা আমরা চেষ্টা করবো। হয়তো সম্ভব নয়, তবে আমাদের টার্গেট থাকবে প্রতিটা ম্যাচ জেতা। আমাের মাঠটা ভাল জায়গায় নিয়ে আসতে পেরেছি। কলকাতা লিগের ম্যাচ আমরা এই মাঠে খেলবে। ডুরান্ড ম্যাচ দিলে এই মাঠেই আমরা খেলব। আমাদের টার্গেট একটা অসাধারণ পরিকাঠামো তৈরি করা।"

২০২২-২৩ মরসুমের জন্য অনুশীলন শুরু করে দিল মহমেডান, প্রথম দিনই ধরা পড়ল চেনা ছবি

এ দিন সহকারী কোচ জেসেফের তত্ত্বাবধানে চলে অনুশীলন পর্ব। ২০২২-২৩ ফুটবল মরসুমের প্রথম দিনের অনুশীলন শেষে জোসেফ বলেন, "মাঠকে তৈরি করার জন্য ক্লাব বেশ খেটেছে। ফুটবলাররাও ফিট। একটা দল হিসবে আমাদের খেলতে হবে, অনুশীলন করতে হবে। দল হিসেবে আমরা আত্মবিশ্বাসী। বেশ কিছু ভাল ফুটবলার রয়েছে আমাদের দলে। তাদের মধ্যে অনেকেই বেশ আত্মবিশ্বাসী। বিভিন্ন রকমের মিশ্রনে এই দল আমাদের তৈরি হয়েছে।"

East Bengal: লাল-হলুদে ফিরতে পারেন ভারতীয় ফুটবলের 'স্পাইডারম্যান'East Bengal: লাল-হলুদে ফিরতে পারেন ভারতীয় ফুটবলের 'স্পাইডারম্যান'

English summary
The 2022-23 season of Mohammedan Sporting Club started from today. This journey started with practice in their own ground. The only goal ahead now is the Calcutta Football League and the Durand Cup.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X