• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মেসির বার্সা ছাড়ার জল্পনা! লিওকে দুবছর আগে ইতালিতে আসার চ্যালেঞ্জ জানিয়েছিলেন রোনাল্ডো

  • |

বার্সেলোনা ছাড়তে চলেছেন লিওনেল মেসি। ফুটবল মহলে এমনই জল্পনা। স্প্যানিশ ক্লাবের সঙ্গে আর চুক্তি বাড়াতে চাইছেন না লিও বলে মেসির ঘনিষ্ঠমহল সূত্রে খবর। ক্লাবের অন্দরমহলের ম্যানেজমেন্টের উপর বিরক্তির কারণে আগামী মরসুমে তিনি বার্সেলোনা ছাড়তে চান বলে জানা যাচ্ছে। এখনও যদিও মেসির সঙ্গে বার্সার ২০২১ সাল পর্যন্ত চুক্তি রয়েছে।

একনজরে কোন দুই কারণে বার্সোলোনার সঙ্গে মেসির দূরত্ব তৈরি হয়েছে

একনজরে কোন দুই কারণে বার্সোলোনার সঙ্গে মেসির দূরত্ব তৈরি হয়েছে

ফুটবলমহলে যে দুটি কারণ বিভিন্ন সংবাদপত্রের প্রকাশিত খবর অনুযায়ী উঠে আসছে একনজরে দেখে নেওয়া যাক। প্রথম কারণে কোচ ভালভার্দেকে সরানোর পিছনে নাকি মেসি ফুটবলারদের খেপিয়ে তুলেছিলেন। এই খবর প্রকাশে ম্যানেজমেন্টের উপর চটেছেন লিও। দ্বিতীয় মত,মেসি নাকি দলের এমন খারাপ পারফর্ম্যান্স চললে চ্যাম্পিয়ন্স লিগ জেতা যাবে না বলেন। যা নিয়ে ম্যানেজমেন্ট তাঁর উপরে চটেছে।

রোনাল্ডোর ক্লাবে মেসিকে খেলতে দেখা যেতে পারে

রোনাল্ডোর ক্লাবে মেসিকে খেলতে দেখা যেতে পারে

মেসির ক্লাব ছাড়া নিয়ে যখন জল্পনা তুঙ্গে তখন রোনাল্ডোর সঙ্গে তার নাম জড়াচ্ছে। স্প্যানিশ একটি মিডিয়ার করা খবর অনুযায়ী আগামী মরসুমে রোনাল্ডোর পাশে মেসিকে খেলতে দেখা যেতে পারে বলে খবর। সেক্ষেত্রে প্রথমবার একই ক্লাবে দুই মহারথীকে খেলতে দেখা যাবে। একসঙ্গে খেলে দুই ফুটবলার অবসর নিতে পারেন বলেও শোনা যাচ্ছে। এখনও পর্যন্ত দুই মহাতারকা অবশ্য কোনও দিন একই ড্রেসিংরুমে শোয়ার করেননি।

মেসিকে স্পেন ছাড়তে আগেই আহ্বান জানিয়েছিলেন রোনাল্ডো

মেসিকে স্পেন ছাড়তে আগেই আহ্বান জানিয়েছিলেন রোনাল্ডো

স্প্যানিশ ঐ সংবাদপত্রের আরও দাবি, মেসি প্রসঙ্গে এক সাক্ষাৎকারে রোনাল্ডো তাঁকে তুরিনের ক্লাবের খেলার জন্য আমন্ত্রণও জানিয়েছিলেন। রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্তাসে যোগ দেওয়ার পর মেসি প্রসঙ্গে বলতে গিয়ে রোনাল্ডো বলেছিলেন, 'আমি পর্তুগাল, ইংল্যান্ড, স্পেন, ইতালিতে খেলছি। মেসি দেশের হয়ে ও স্পেনে একমাত্র খেলেছে। আমার কাছে পাল্টে ফেলাই জীবন। আমি সেই চ্যালেঞ্জটা নিয়েছি। মেসিরও সেই চ্যালেঞ্জটা নেওয়া উচিত। '

মেসিকে চ্যালেঞ্জ জানিয়েছেন রোনাল্ডো

মেসিকে চ্যালেঞ্জ জানিয়েছেন রোনাল্ডো

দৈনিকে আরও দাবি করা হয়েছে, প্রতিক্রিয়ায় মেসিকে চ্যালেঞ্জ করে জুভেন্তাসে তাঁর সঙ্গে খেলায় স্বাগত জানিয়েছিলেন রোনাল্ডো। ক্রিশ্চিয়ানো বলেছিলেন, 'মেসিকে একদিন ইতালিতে খেলতে আসতে দেখতে চাই। আশা করি কেরিয়ারের এক সময় এসে মেসি এই চ্যালেঞ্জটা নেবে। কিন্তু যদি স্পেনেই ও আজীবন খুশি থাকতে চায়, ওর সিদ্ধান্তকে আমি সম্মান জানাই।'

বিশ্বকাপের ফাইনাল হার ও ন্যাটওয়েস্ট জয়ের তুলনায় কী বললেন স্মৃতিমেদুর সৌরভ?

English summary
Messi to leave Barcelona: Cristiano Ronaldo challenged Lionel to play with him in Italy 2 years back
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X