• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজ আর্জেন্টিনার জার্সিতে লিওনেল মেসির প্রত্যাবর্তন! বিশ্বকাপ-ব্যর্থতার নয় মাস পর

বিশ্বকাপের পর নয়-নয় করে কেটে গিয়েছে ৯টি মাস। বার্সেলোনার হয়ে খেলে চলেচেন, কিন্তু আর্জেন্টিনার নীল-সাদা ডোরাকাটা জার্সিতে লিওনেল মেসিকে আর দেখা যায়নি। অবশেষে, জাতীয় দলের জার্সিতে ফিরছেন জাদুকর। শুক্রবার রাতে (ভারতে শনিবার ভোর দেড়টায়) মাদ্রিদে ভেনেজুয়েলার বিরুদ্ধে ফিফা ফ্রেন্ডলি ম্য়াচে শুরু থেকেই প্রথম একাদশে মেসিকে থাকবেন বলে জানিয়েছেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

নয় মাস পর আজ ফের আর্জেন্টিনার জার্সিতে মেসি

২০১৮ সালের জুন মাসে রাশিয়ায় বিশ্বকাপের শেষ ষোলর ম্য়াচে ফ্রান্সের বিরুদ্ধে ৪-৩ ফলে পরাজিত হয়েছিল আর্জেন্টিনা। সেই ম্য়াচেই শেষবার মেসিকে আর্জেন্টিনার জার্সিতে দেখা গিয়েছিল। তারপর নতুন কোচ স্কালোনির অধীনে আর্জেন্টিনা আরও ৬টি ম্য়াচ খেলেছে। কিন্তু কোনওটিতেই মেসি অংশ নেননি।

এবার সামনে রয়েছে আরও এক কোপা আমেরিকা। তার আগে প্রস্তুতি হিসেবেই এই আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ খেলছে আর্জেন্টিনা। স্কালোনি জানিয়েছেন, মেসির ফেরার খবরে দল দারুণ খুশি। দলের বাকি সদস্যরা যাতে মেসিকে প্রপয়োজনীয় সমর্থন দিতে পারেন, সেটা নিশ্চিত করাই তাঁর লক্ষ্য।

তবে, পেশির চোটের জন্য এই ম্যাচে খেলতে পারবেন না অ্যাঙখেল দি মারিয়া। তাতে কিছুটা হলেও হতাশ স্কালোনি। তবে তাঁর আশা কোপা আমেরিকার আগে দলের সবাইকে সুস্থ অবস্থায় পাবেন।

English summary
Argentina coach Lionel Scaloni has confirmed that Lionel Messi will start against Venezuela on Friday, ending his nine-month absence from the national side.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X