• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সেলফি তুলতে গিয়ে মেসিকে ঝুঁকির সামনে ঠেলে দিলেন না তো এই ফ্যান, দেখুন ভিডিও

  • |

করোনায় বিশ্বজুড়ে আতঙ্ক। এর মাঝেই সব উদ্বেগ কাটিয়ে ইউরোপে এখন ফুটবল যজ্ঞ শুরু হয়েছে। শনিবার গভীর রাতে মাঠে নেমেছেন মেসিরা। আর প্রথম ম্যাচেই সেলফি তুলতে গিয়ে এক ফ্যান মেসিকে ঝুঁকির সামনে ঠেলে দিলেন কিনা সেই নিয়ে প্রশ্ন উঠে গেল।

সেলফি তুলতে গিয়ে মেসিকে ঝুঁকির সামনে ঠেলে দিলেন না তো এই ফ্যান!

ফাঁকা মাঠে ম্যাচ

বিশ্বজুড়ে করোনার করাল গ্রাসের কারণে মাঠে বল গড়ালেও এখন ফাঁকা মাঠে ম্যাচ করা হচ্ছে। জার্মানির বুন্দেসলিগা থেকে ইতিলির কোপা ইতালিয়া ও স্পেনের লা-লিগায় এখন ফাঁকা মাঠে ম্যাচ হচ্ছে।

মাঠে মেসি ম্যাজিক

শনিবার করোনা পরবর্তী সময় মায়োর্কার বিরুদ্ধে লা লিগার ম্যাচে মাঠে নামে বার্সেলোনা। দীর্ঘ ৯৮ দিন পর বার্সা জার্সিতে মাঠে ফেরেন মেসি। ম্যাচে ২টি গোল করানোর পাশাপাশি ৯৩ মিনিটে মেসি গোল করে দলকে ৪-০ ব্যবধানে জয় এনে দেন।

মেসির থেকে অনুরাগীদের দূরে রাখা গেল না

করোনা সংক্রমণের আশঙ্কায় দর্শকদের এখন মাঠে ঢোকা বারণ। তাতেও অবশ্য তারকাদের কাছ থেকে অনুরাগীদের দূরে রাখা গেল না।

মেসির সঙ্গে দেখা করতে মাঠে সমর্থক

ফাঁকা গ্যালারিতে ম্যাচ হলেও মেসির সঙ্গে সেলফি তুলতে সকলের অলক্ষ্যে এক অনুরাগী মাঠে ঢুকে পড়েন।

করোনা ঝুঁকির মাঝে মোবাইল হাতে মাঠমাঝে মেসিভক্ত

নিরাত্তারক্ষীদের নজর এড়িয়ে এক তরুণ মেসির ভক্ত আর্জেন্তিনার জার্সি গায়ে স্টেডিয়ামে ঢুকে পড়েন। ম্যাচের ৫২ মিনিটে খেলা চলাকালীন স্টেডিয়ামের দেওয়াল টপকে, মেসির সঙ্গে সেলফি তোলার আশায় মোবাইল নিয়ে মাঠে ঢুকে পড়েন।

<blockquote class="twitter-tweet blockquote"><p lang="en" dir="ltr">You got to be kidding me:<br><br>bottom right of the screen, pitch invader with Argentina shirt looking for selfies at Mallorca-Barcelona behind closed doors.<br><br>Great health protocol <a href="https://t.co/2GAGK192VO">pic.twitter.com/2GAGK192VO</a></p>— Tancredi Palmeri (@tancredipalmeri) <a href="https://twitter.com/tancredipalmeri/status/1271917631772266496?ref_src=twsrc%5Etfw">June 13, 2020</a></blockquote> <script async src="https://platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

নিরাপত্তারক্ষীরা অবশ্য ঐ সমর্থক কোনও অঘটন ঘটনোর আগেই তাঁকে মাঠ থেকে বার করে নিয়ে যায়। পরে তাঁর মোবাইল থেকে ম্যাচের ছবি ডিলিট করা হয়েছে।

কেন ঝুঁকি

ঐ সমর্থক মেসির অনেকটা কাছে পৌঁছে গিয়েছিলেন, সেই কারণে অনেকটা ঝুঁকি হয়ে গেল বল মনে করা হচ্ছে। করোনা পরিস্থিতিতে এখন ফুটবলাররাই যেখানে গোল করার পর সেলিব্রেশনের সময় একে অন্যের সংস্পর্শ এড়িয়ে চলেছেন সেখানে এই সমর্থক মাঠে ঢুকে ফুটবলারদের অনেকটা কাছে পৌঁছে গেলেন, যা নিয়ে নিসন্দেহে ঝুঁকি তৈরি হল বলা যেতে পারে।

English summary
Messi fan enter into pitch during Mallorca-Barca match
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X