• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ম্যাঞ্চেস্টারে বিলাসবহুল প্রাসাদ ছাড়তে বাধ্য হলেন! কারণ জানেন?

Google Oneindia Bengali News

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে দুটি ম্যাচে তিনটি গোল করেছেন। ইংলিশ প্রিমিয়ার লিগে সিআর সেভেনের জোড়া গোলে ম্যাঞ্চেস্টার বড় ব্যবধানে জয় পেলেও চ্যাম্পিয়ন্স লিগে ইয়ং বয়েজের বিরুদ্ধে রোনাল্ডো গোল করা সত্ত্বেও পরাজিত রেড ডেভিলসরা। এরই মধ্যে ম্যাঞ্চেস্টারে পরিবার নিয়ে খুব সমস্যায় পড়েছেন রোনাল্ডো। কয়েক দিনের মধ্যেই বিলাসবহুল প্রাসাদ ছেড়ে তাঁকে চলে যেতে হয়েছে অর্ধেক দামের আরেকটি বাড়িতে।

প্রাসাদ বদল

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে প্রত্যাবর্তনের পর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থাকছিলেন যে প্রাসাদে তাঁর মূল্য ৬ মিলিয়ন পাউন্ড। কিন্তু সেখান থেকেই তাঁরা চলে গিয়েছেন চেশায়ারে। সেই প্রাসাদেও সাতটি বেডরুম রয়েছে। কিন্তু আগেরটির দামের চেয়ে এর দাম অর্ধেক। যদিও রোনাল্ডোর এখন সুখের চেয়ে স্বস্তি ভালো অবস্থা! ম্যান ইউয়ে আসার পর এই অল্প কয়েক দিনেই রোনাল্ডোর প্রাসাদ বদলের নেপথ্য কারণ জল্পনা তৈরি করেছে।

ভেড়ার পালে অতিষ্ঠ

যদিও সিআর সেভেনের ঘনিষ্ঠ মহল সূত্রে দাবি করা হয়েছে, ম্যাচের মাঝে রোনাল্ডো বিশ্রাম নিতে ভালোবাসেন। সেখানেই সমস্যা হচ্ছিল আগের প্রাসাদটিতে। আর পর্তুগালের অধিনায়ক ও তাঁর পরিবারকে সবচেয়ে বেশি বিরক্ত করছিল ভেড়ার পাল! এই ভেড়াদের জন্যই প্রাসাদ ছাড়তে বাধ্য হয়েছেন রোনাল্ডো। জানা গিয়েছে, ভেড়ার পালের ডাকে রোনাল্ডো আর তাঁর পরিবারের বাকিদের ঘুম ঠিকঠাক হচ্ছিল না। তাছাড়া ভেড়াকে দেখে নিরাপত্তার অভাব বোধ করছিলেন রোনাল্ডোর স্ত্রী ও সন্তানরা। মাঠ, গাছৃগাছালিতে পরিবেষ্টিত প্রাসাদটি খুব সুন্দর ছিল। কিন্তু খুব ভোর থেকে ভেড়ার ডাকই যাবতীয় সমস্যা তৈরি করে দেয়। তাছাড়া বাড়ির সামনে রাস্তা রয়েছে। ফুটপাথ দিয়ে বহু মানুষের আনাগোনাও ছিল।

বিশ্রামে ব্যাঘাত

দুটি ম্যাচের মাঝখানে রোনাল্ডো পরেরটির জন্য প্রস্তুত হতে প্রচুর বিশ্রাম নিতে ভালোবাসেন। রিকভারি টাইমটা তিনি কাটাতে ভালোবাসেন নিরিবিলিতেই। সে কারণেই চেশায়ারের নতুন ম্যানসনে সপরিবারে গিয়ে উঠেছেন রোনাল্ডো। জানা গিয়েছে, এই প্রাসাদটিতে সুইমিং পুল রয়েছে। সিনেমা রুম ও চারটি গাড়ি রাখার জায়গা রয়েছে। রোনাল্ডোর গাড়িগুলির দাম কমবেশি ১৭ মিলিয়ন পাউন্ড। নিরাপত্তাও বেশ ভালোই। সিসিটিভি ক্যামেরা, ইলেকট্রিক গেট রয়েছে। পাহারা দিচ্ছেন দ্বাররক্ষীরা।

পছন্দসই প্রাসাদে

স্থানীয় সূত্র মারফত ব্রিটিশ সংবাদমাধ্যমের দাবি, প্রাসাদের যে উদ্যানটি রয়েছে সেটির ভিউও খুব সুন্দর। ঘর থেকেও এই গার্ডেনটি নয়নাভিরাম। এমনকী প্রয়োজনে রাতেও এখানে কিছুক্ষণ হাঁটাচলা করতে হলে তা অবলীলায় করা যাবে। অনেকে এমনটা বলছেন, রোনাল্ডো যখন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে আগে ছিলেন নতুন প্রাসাদটির পরিবেশ সেই তখনকার মতোই। রোনাল্ডোর সন্তানরা বেসরকারি স্কুলে ভর্তি হয়েছে। রোনাল্ডোর ম্যান ইউয়ে ফেরার উন্মাদনা কিছুটা কমলে সিআর সেভেন তাঁর বান্ধবী জর্জিয়াকে নিয়ে স্থানীয় কিছু দ্রষ্টব্য স্থানে যাওয়ার পরিকল্পনাও করছেন।

(ছবি- ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ইনস্টাগ্রাম)

English summary
Manchester United Star Cristiano Ronaldo Swapped Mansions With Family Due To Noise From Sheep. They Have Relocated To A New Mansion in Cheshire.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X